জুলাই ২৮, ২০২১ ৩:৪৪ অপরাহ্ণ

কসাইয়ের ছদ্মবেশে ছিনতাই করতে গিয়ে পুলিশের হাতে ধরা

চট্টগ্রামে ছিনতাইয়ের জন্য অভিনব কৌশল নিয়েছে ছিনতাইকারীরা। কসাই সেজে ছিনতাইয়ের প্রস্তুতিকালে তালিকাভুক্ত ছিনতাইকারী মো. শেখ ফরিদকে (২২) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১৯ জুলাই) রাতে আগ্রাবাদ মোড় থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ২টি ছুরি ও গরুর মাংস কাটার গাছের গুঁড়ি উদ্ধার করা হয়।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন  বলেন, ফরিদ সিএমপির চিহ্নিত ও তালিকাভুক্ত ছিনতাইকারী। সে দুই মাস আগেও ছিনতাই করতে গিয়ে হাতেনাতে ধরা পড়ে।

জেল থেকে ছাড়া পায় মাত্র সপ্তাহখানেক আগে। এরপরই ছিনতাইয়ের নতুন কৌশল নেয়।

ফরিদ জানায়, কোরবানি উপলক্ষে কসাই সেজে ছুরি নিয়ে ঘুরাফেরা করলে কেউ সন্দেহ করবে না। সহজেই চলাফেরা করা যায়। আবার তাকে কারও কাছে যেতে হবে না, সবাই তার কাছে আসবে। এই চিন্তা থেকেই সে কসাইয়ের বেশ ধারণ করে।

গতকাল বিকেলেও কসাই মনে করে এক ব্যক্তি তার কাছে গেলে সে ছিনতাইয়ের চেষ্টা করে। কিন্তু টহল পুলিশ দেখে পালিয়ে যায়। রাত সাড়ে ১০টায় সে একই কায়দায় আবারও আগ্রাবাদ এলাকায় বসে। এসময় টহল পুলিশ দেখে সে পালানোর চেষ্টা করে। পরে ধাওয়া করে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে দুইটি ছুরি ও মাংস কাটার জন্য একটি গাছের গুঁড়ি উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে ছিনতাইয়ের অভিযোগে নগরের বিভিন্ন থানায় ৫টি মামলা রয়েছে।

শেয়ার করুনঃ

Leave a Reply