১৬ এপ্রিল ২০২৪ / ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সন্ধ্যা ৭:৪৯/ মঙ্গলবার
এপ্রিল ১৬, ২০২৪ ৭:৪৯ অপরাহ্ণ

ঢাকা -কোলকাতা রুটে সরাসরি গ্রীণ লাইনের সৌহার্দ্য বাস চালু শুরু

     

 

বেনাপোল প্রতিনিধি

গ্রীণলাইন পরিবহনের ঢাকা- কোলকাতা দু’টি সৌহার্দ যাত্রীবাহী বাসের সরাসরি চলাচলের আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে। সোমবার বেলা ১২ টার সময় ভারতীয় গ্রীণলাইন পরিবহনের দুটি বাস হরিদাসপুর চেকপোষ্ট দিয়ে বেনাপোল চেকপোষ্টে প্রবেশ করে। ভারতীয় শ্যামলী-সৌহার্দ্য পরিবহনের চুক্তির মেয়াদ শেষ হওয়ায় নতুন চুক্তি হয়েছে গ্রীণলাইন পরিবহনের সাথে।
ভারতীয় গ্রীণলাইন পরিবহনের ম্যানেজিং ডাইরেক্টর সঞ্জয় দত্ত ও তার সহোযোগী পার্টনার আলী হোসেন বাস দুটিতে ২২ জনের একটি প্রতিনিধি দল নিয়ে কোলকাতা থেকে শোভাযাত্রা শুরু করে। বেনাপোল চেকপোষ্টে গাড়ি দু‘টি বেলা ১২ টার সময় প্রবেশ করলে বাংলাদেশ গ্রীণলাইন পরিবহনের ম্যানেজিং ডাইরেক্টর আলাউদ্দিন, বেনাপোল বাজার গ্রীণলাইন পরিবহনের ব্যবস্থাপক রবীন্দ্রনাথ ও চেকপোষ্ট কাউন্টারের ম্যানেজার জসিম উদ্দিনের নের্তৃত্বে গাড়ি দু‘টিতে ফুল ছিটিয়ে বরণ করে নেয়।
নতুন এ সৌহার্দ্য বাস দু’টিতে কোলকাতা থেকে ঢাকার ভাড়া ধার্য্য করা হয়েছে ভারতীয় এক হাজার চার শত (১৪০০) টাকা এবং ঢাকা থেকে কোলকাতার ভাড়া ধার্য করা হয়েছে বাংলাদেশী এক হাজার সাত শত (১৭০০) টাকা
বাংলাদেশের গাড়ির ম্যানেজিং ডাইরেক্টর হাজী আলাউদ্দিন জানান, ভারতের করুণাময় সল্টলেক থেকে গাড়ি দু‘টি সোমবার বুধবার ও শুক্রবার সপ্তাহে তিন দিন ছেড়ে আসবে। বাংলাদেশের ঢাকা কমলাপুর থেকে শনি, মঙ্গলবার ও বৃহস্পতিবার ছেড়ে যাবে।

 

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply