ডিসেম্বর ৫, ২০২১ ৪:৪৫ অপরাহ্ণ

মুসলিম লীগ নেতাদের বেগম আবদুল আজিজ হাওলাদার  নিজের পরিবারের সদস্য ভাবতেন -কাজী আবুল খায়ের

 

বাংলাদেশ মুসলিম লীগের নির্বাহী সভাপতি আবদুল আজিজ হাওলাদার এর স্ত্রী মোসাম্মৎ হাসিনা বেগমের রুহের মাগফেরাত কামনা করে আজ সকাল ১১টায় ভার্চুয়াল দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

 

 

 

মাহফিলের দোয়া পরিচালনা করেন দলীয় মহাসচিব কাজী আবুল খায়ের, দোয়া মাহফিলে শরীক হয় স্থায়ী কমিটির সদস্য আতিকুল ইসলাম ও আনোয়ার হোসেন আবুড়ী, সহসভাপতি মোহাম্মদ নজরুল ইসলাম ও এডভোকেট জসীম উদ্দিন অতিরিক্ত মহাসচিব আকবর হোসেন পাঠান, কাজি এ এ কাফি, কেন্দ্রীয় নেতা তারেক জমির সজিব , এডভোকেট আফতাব হোশেন মোল্লা , বীর মুক্তি যোদ্ধা মোয়াঃ হাবিবুর রহমান , সাংগঠনিক সম্পাদক খান আসাদ, ইঞ্জিনিয়ার ওসমান গণি,মহিলা মুসলিম লীগের সভানেত্রী ডাক্তার হাজেরা বেগম  ও ছাত্রনেতা নুরুল আলম।

দোয়া পূর্ব সংক্ষিপ্ত বক্তব্যে দলীয় মহাসচিব কাজী আবুল খায়ের বলেন,, বিগত ৫০ বছর যাবত দক্ষিণ বাংলায় কোন সভা সমাবেশ থাকলেই আবদুল আজিজ হাওলাদার এর মাদারীপুরের বাড়িতে আতিথেয়তা গ্রহণ করতেন মুসলিম লীগ নেতৃবৃন্দ। মরহুম কাজী আবদুল কাদের,  এম এ মতিন,  আলহাজ্ব মোহাম্মদ জমির আলী, এম এ সালাম, এ এইচ এম কামরুজ্জামান খান, সাবেক মন্ত্রী এস এম আমজাদ হোসেন, এ এন এম ইউসুফ, এডভোকেট নূরুল হক মজুমদার,  ইব্রাহিম খলিল সহ প্রায় নেতারাই আবদুল আজিজ হাওলাদার এর বাড়িতে আন্তরিক আতিথেয়তা গ্রহণ করেছেন। বেগম আবদুল আজিজ হাওলাদার মুসলিম লীগ নেতাদের মনে করতেন নিজের পরিবারের সদস্য।  মরহুমার এলাকায় সবার বিপদে আপদে তিনি সবার পাশে দাঁড়াতেন।

আমরা আল্লাহর দরবারে মোনাজাত করি আল্লাহ যেন তার ভুল ত্রুটি ক্ষমা করে তার নেক আমলগুলো কবুল করে তাকে যেন জান্নাতবাসী করেন।

আজ বাদ আছর মাদারীপুর শহরের পৌর মসজিদ,  জেলা খাদ্য অফিস মসজিদ,  এতিমখানা মসজিদ ও কলেজ রোড  মসজিদে মরহুমার রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। এ সময় দোয়ায় উপস্থিত ছিলেন মাদারিপুরের পৌর মেয়র জনাব ইয়াদ আলি ওপৌর কাউন্সিলরসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ।

আজ বাদ জুম,আ ডোমসারের কেন্দ্রীয় মসজিদে ও বাড়ির মসজিদে মরহুমার রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও দুঃস্থদের মধ্যে খাদ্য বিতরণ করা হয়। ডোমসারে উপস্থিত মুসল্লিদের উদ্যেশে মরহুমার দ্বিতিয় পুত্র মামুন আজিজ স্কলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন ও সবার কাছে তার মার জন্য দোয়া কামনা করেন ।

শেয়ার করুনঃ

Leave a Reply