ডিসেম্বর ২, ২০২১ ৪:০৩ অপরাহ্ণ

শুদ্ধাচার পুরস্কার পেলেন সিডিএর প্রধান নগর পরিকল্পনাবিদও এর আগে সিডিএ চেয়ারম্যানও পেয়েছিলেন একই পুরুষ্কার

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় প্রবর্তিত জাতীয় শুদ্ধাচার পুরস্কারে এ বছর পুরস্কৃত হয়েছেন চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের (সিডিএ) প্রধান নগর পরিকল্পনাবিদ মো. শাহীনুল ইসলাম খান এবং স্কেলেটর অপারেটর মো. হাসান।

 

 

 

 

৩০ জুন বুধবার বিকেলে সিডিএ চেয়ারম্যান এম. জহিরুল আলম দোভাষ বোর্ড সদস্য এবং কর্মকর্তা/কর্মচারীদের উপস্থিতিতে এ পুরস্কার তুলে দেন। এ পুরস্কারে একটি সার্টিফিকেট এবং এক মাসের মূল বেতনের সমপরিমাণ অর্থের চেক প্রদান করা হয়। সিডিএ চেয়ারম্যান তার বক্তব্যে শুদ্ধাচারের ব্যখ্যায় সেবা প্রদানকারী সংস্থা হিসেবে আগত জনসাধারণ যাতে যথাযথ সেবা পায় তার বিষয়ে সকল কর্মকর্তা/কর্মচারীকে তৎপর থাকার নির্দেশ প্রদান করেন।
সিডিএ সচিব মুহাম্মদ আনোয়ার পাশার সভাপতিত্বে এবং প্রকৌশলী মো. মোস্তফা জামালের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বোর্ড সদস্য রুমানা নাসরিন এবং পুরস্কারে ভূষিত কর্মকর্তা প্রধান নগর পরিকল্পনাবিদ মো. শাহীনুল ইসলাম খান।

প্রসংগত এর সিডিএ চেয়ারম্যান জহিরুল আলম দোভাষও  একই পুরুষ্কারের ভুষিত হন।

বুধবার (৯ জুন) গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি সিডিএ চেয়ারম্যানের হাতে জাতীয় শুদ্ধাচার পুরস্কার তুলে দেন।পুরস্কার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ বলেন, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান তার যোগ্যতা, কর্তব্যনিষ্ঠা, স্বচ্ছতা, দৃঢ়তা এবং উন্নয়ন প্রকল্পগুলো বাস্তবায়নে অগ্রণী ভূমিকা পালনের স্বীকৃতিস্বরূপ এই পুরস্কার পেয়েছেন।

পুরস্কারে ভূষিত সিডিএ চেয়ারম্যান বলেন, এই শুদ্ধাচার পুরস্কার আমার জন্য অত্যন্ত সম্মানের। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে যে দায়িত্ব প্রদান করেছেন আমি সকল যোগ্যতা দিয়ে তা পালন করে যাচ্ছি। যে বৃহৎ প্রকল্পগুলো সিডিএ বাস্তবায়ন করছে তা সমাপ্ত হলে চট্টগ্রামের এক বিশাল পরিবর্তন সাধিত হবে।গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের অধীন ১২টি দফতর-সংস্থার মধ্যে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যানকে এই পুরস্কারে ভূষিত করা হয়। অনুষ্ঠানে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিবসহ মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা ও সকল দফতর-সংস্থার প্রধানরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ

Leave a Reply