১৬ এপ্রিল ২০২৪ / ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সন্ধ্যা ৬:৫২/ মঙ্গলবার
এপ্রিল ১৬, ২০২৪ ৬:৫২ অপরাহ্ণ

পটিয়ায় প্রধানমন্ত্রীর চিকিৎসা সহায়তা তহবিলের চেক বিতরন

     

প্রধানমন্ত্রীর চিকিৎসা সহায়তা তহবিলের চেক বিতরনকালে দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ নাছির বহুরূপী দানবের হাত থেকে পটিয়া আওয়ামী লীগকে বাঁচাতে হবে বহুরূপী দানবের হাত থেকে পটিয়া ও পটিয়ার আওয়ামী রাজনীতিকে মুক্ত করতে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক ও বিজিএমইএ এর সাবেক সহ-সভাপতি মোহাম্মদ নাছির। ধারাবাহিক ভাবে পটিয়ার অসহায় রোগীদের মাঝে প্রধানমন্ত্রীর চিকিৎসা সহায়তা তহবিলের চেক বিতরনের অংশ হিসেবে সম্প্রতি অসুস্থ রোগীদের বাড়ি বাড়ি গিয়ে চেক প্রদানপূর্ব এক সমাবেশে তিনি আরো বলেন, জাতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী গণমানুষের কল্যানের জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন। পটিয়ার উন্নয়নে হাজার হাজার কোটি টাকা বরাদ্দ দিয়েছেন।
 পটিয়ায় নব্য যুগের বর্গি হয়ে ওঠা পরিবার সীমাহীন দুর্নীতি করে সেই অর্থের নয় ছয় করছে। দৃশ্যমান ও উল্লেখযোগ্য বড় কোন ব্যাবসা বাণিজ্য ছাড়াই পরিবারটি কয়েক হাজার গুণ অর্থ সম্পদ বাড়িয়েছেন অবৈধ কর্মকান্ডের মধ্য দিয়ে। পটিয়ার সাধারণ মানুষ থেকে শুরু করে ব্যবসায়ী, শিল্পদ্যোক্তা, বুদ্ধিজীবী, সাংবাদিক, মুক্তিযোদ্ধা সকলেই এ বর্গীর আক্রমনের শিকার। শুধু পটিয়া নয় চট্টগ্রাম ও ঢাকায় নানা অপকর্মে জড়িয়ে আওয়ামী লীগ ও পটিয়ার ভাবমূর্তি ক্ষুন্ন করে চলেছে এই বহুরূপী রাজনৈতিক পরিবারটি। সম্প্রতি প্রবীন রাজনীতিবিদ মুক্তিযোদ্ধা শামশুদ্দিন ভাইকে লুঙ্গি খুলে বাজারে হাঁটানোর হুমকি দিয়েছে বর্গী হুইপ সামশুল হকের পরিবার। এ আস্পর্ধা মেনে নেয়া যায় না। অবিলম্বে দল থেকে বহিস্কার করে এ দুরাচারী সামশুল ও তার পরিবারকে শাস্তির মুখোমুখি করতে হবে।
 প্রবীন আওয়ামী লীগ নেতা ও চট্টগ্রাম দক্ষিন জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক এম এ জাফর, জেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ সেলিম নবী, মোজাহেরুল আলম চৌধুরী, মাষ্টার সিরাজুল ইসলাম উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারন সম্পাদক নাছির উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা মোজাম্মেল হক, উপজেলা আওয়ামী লীগ নেতা আশীষ তালুকদার, মাঈনুদ্দিন, মহি উদ্দিন মহি, জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মোহম্মদ নাজিম উদ্দিন, আব্দুল মালেক, তালুকদার নাজিম, শামসাদ হিরু, এ্যাড শিমুল দত্ত, আবু জাফর, আলী ওসমান, রঞ্জন বড়ুয়া, তড়িৎ চৌধুরী, মাখন, রতন বিশ্বাস, জসিম উদ্দিন, ওসমান গনী, গিয়াস মেম্বার, শেখ শওকত হোসেন খোকন, নাছির উদ্দিন বাদশা, মো. ফরিদ, প্রতিমা চৌধুরী, সুপ্রিতি বড়ুয়া, হাসিনা আকতার, রোকেয়া বেগম, আব্দুল আলীম, নাজিম উদ্দিন নেছার, আবু তাহের, আমির হোসেন, সাইফুল আলম শাপলা, বেলাল উদ্দিন, খোরশেদ চৌধুরী, ইমতিয়াজ সোহেল, এস,এম পারভেজ, কালাম, এমদাদ, সাদ্দাম হোসেন মুন্না, কাজী আনিস, নুরুদ্দিন, শাহাজাহান, মোবাশ্বের, বোরহান উদ্দিন ফায়সাল, অর্ক মিত্র, মোহাম্মদ রফিক, নাজমুল হক বেলাল, এরশাদুল আলম, ফয়জুল ইসলাম ফজু, আলী আজগর, সেলিম, মাসুদ, খোকন নাথ, রঞ্জিত বাবু, সাকিব ওয়াসিক, সাহেদ, বিপু, নাজের, সোলাইমান, সিরাজুল ইসলাম বাপ্পি, ফোরকান, সুজন, আরমান উদ্দিন রোমেল, সাইমন, কবির, আব্বাস, হৃদয়, জনি, মিনহাজ মুন্না, বাবু সহ প্রমূখ এ সময় উপস্থিত ছিলেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply