২৯ মার্চ ২০২৪ / ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / সকাল ৮:৩১/ শুক্রবার
মার্চ ২৯, ২০২৪ ৮:৩১ পূর্বাহ্ণ

নওগাঁ শহরের ইডেন এন্ড চাইনিজ রেস্টুরেন্টের ভেতর নৈশ প্রহরীকে পিটিয়ে হত্যা, অপর নৈশ প্রহরী পলাতক

     

নওগাঁ জেলা প্রতিনিধি

নওগাঁ শহরের মুক্তির মোড়ে ইডেন এন্ড চাইনিজ রেস্টুরেন্টের ভেতর নৈশ্য প্রহরী আতাউর রহমানকে (৪৫) পিটিয়ে হত্যা করা হয়েছে । নিহত আতোয়ার রহমান জয়পুরহাট জেলার আক্কেলপুর থানাধীন চক মোহিতুল গ্রামে আহম্মদ আলীর ছেলে।

আজ শনিবার দুপূরে রাজশাহী সিআইডি ফরেন্সিক বিভাগের একটি দল এসে ঘটনাস্থল তদন্ত শেষে নৈশ্য প্রহরীর মরদেহ উদ্ধার করা হয়। ঘটনার পর থেকে সহকারি বাবুচি মো: বাদল (৩৫) পলাতক রয়েছে। পুলিশ ও রেস্টুরেন্ট সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো শুক্রবার রাতে নৈশ্য প্রহরী আতাউর রহমান ও সহকারি বাবুচি মো: বাদল রাতে রেস্টুরেন্টের তিন তলায় ঘুমিয়ে পারেন।

আজ সকালে রেস্টুরেন্টের প্রধান বাবুচি সাইফুল ইসলাম রেস্টুরেন্টের রুমের ঘরে তালাবদ্ধ দেখতে পান । এরপর অনেক ডাকাডাকি করার পরও রুমের দরজা না খোলায় এক পর্যাযায় দরজার বাহিরে চাবি পরে থাকতে দেখতে পান। চাবি দিয়ে ঘর খুলে মেঝেতে রক্ত ও রক্তাক্ত অবস্থায় নৈশ্য প্রহরী আতাউর রহমান মরদেহ দেখতে পান। ঘটনাটি দ্রুত রেস্টুরেন্টের কর্তৃপক্ষকে জানালে থানায় সংবাদ দেন। নওগাঁ সদর মডেল থানার ওসি নজরুল ইসলাম জুয়েল জানান, রাজশাহী সিআইডি ফরেন্সিক বিভাগের একটি দল এসে ঘটনাস্থল তদন্ত শেষে নৈশ্য প্রহরীর মরদেহ উদ্ধার করে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্যে নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার পর থেকে পলাতক সহকারি বাবুচি মো: বাদলকে আটকের অভিযান চলছে। বাদলকে আটক করা সম্ভব হলে তার মৃত্যুর প্রকৃত ঘটনা উদঘাটন সম্ভব হবে আশা করা হচ্ছে।

শেয়ার করুনঃ

Leave a Reply