জুন ১৩, ২০২১ ২:৫৪ অপরাহ্ণ

অপকর্মের তথ্য তুলে ধরায় হুমকি, থানায় জিডি

রাজশাহী প্রতিনিধি
রাজশাহীতে অসামাজিক কার্যক্রম এবং  অপকর্মের বিভিন্ন চিত্র ও তথ্য তুলে ধরে সংবাদ প্রকাশ করায় হুমকির শিকার হলেন news Rajshahi24.com নামক অনলাইন নিউজ পোর্টালের অনুসন্ধানী প্রতিবেদক আকাশ সরকার।
জিডি ও তথ্যসূত্রে জানা যায়, নগরীর শাহমুখদুম থানা এলাকার  নওদাপাড়ায় অবস্থিত “হোটেল স্টার ইন্টারন্যাশনাল” বিগত কয়েক বছর যাবৎ নানা অপকর্ম ও অসামাজিক কার্যকলাপে জড়িয়ে পড়ে। এরপর প্রশাসন কয়েকবার অভিযান চালিয়ে পতিতা সহ খদ্দেরকে আটক করে। এ ছাড়াও সেখানে মাদক ব্যাবসায়ীদের অভয়াশ্রমে পরিণত হয়েছে বলে অভিযোগ উঠেছে। এরপর এ সকল অভিযোগের ভিত্তিতে অনুসন্ধানে নামে news Rajshahi24.com এর অনুসন্ধানী প্রতিবেদক আকাশ সরকার। এবং আকাশ অভিযোগের সত্যতা পেলে গত ২১ মে “রাজশাহীতে আবাসিক হোটেলের সামনে জাতীয় পতাকা টানিয়ে  অসামাজিক কার্যকলাপ”   শিরোনামে সংবাদ প্রকাশ করেন। সংবাদ প্রকাশের পর থেকে ওই হোটেলের ম্যানেজার রমিজ রাজা  প্রতিবেদককে অকথ্য ভাষায় গালিগালাজ সহ মেরে ফেলার হুমকি দেয়। যার অডিও ভয়েজ রেকর্ড রয়েছে। এরপর প্রতিবেদক আকাশ সরকার নিজের নিরাপত্তার চেয়ে গত ২৪ মে আনুমানিক রাত ১ টার সময় নগরীর শাহমুখদুম থানায় একটি সাধারণ ডায়েরি ( জিডি) করেন।
এ বিষয়ে news Rajshahi24.com এর প্রতিবেদক আকাশ সরকারের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, আমি এলএলবি (ল) পড়াশোনা শেষ করেছি।  বর্তমানে আমি রাজশাহীর নিম্ন আদালতে উকালতি প্রশিক্ষন নিচ্ছি।  এর পাশাপাশি যেহেতু আমার আগে থেকে  লিখালিখির অভ্যাস ছিল তাই আমি news Rajshahi24.com এ অনুসন্ধানী প্রতিবেদক হিসেবে কাজ করি। আমি কখনো কোনদিন কারো ক্ষতি বা ভুল তথ্য প্রকাশ করিনি। আমি কাজ করি দেশ ও সমাজের জন্য, অবহেলিত অসহায় মানুষের জন্য। আর গত ২১ তারিখে হোটেল ষ্টার ইন্টারন্যাশনাল কে জড়িয়ে যে সংবাদ প্রকাশ হয়েছে সেটি বস্তুনিষ্ঠ। আমি যদি ভুল তথ্য প্রকাশ করে থাকি তাহলে আইসিটি আইনে মামলা করার নিয়ম আছে, উনি মামলা করবে। তা না করে ওই হোটেলের ম্যানেজার রমিজ রাজা অদৃশ্য ক্ষমতাবলে ও পেশী শক্তি জোরে আমাকে অকথ্য ভাষায় গালাগাল সহ মেরে ফেলার হুমকি দিচ্ছে। যেকোন সময় ওই হোটেল ম্যানেজার রমিজ রাজা তার সন্ত্রাসী গুন্ডা বাহিনী নিয়ে আমার উপর আক্রমন করতে পারে। এমতাবস্থায় আমি বাধ্য হয়েই গত ২৪ মে রাতে নিজের নিরাপত্তার চেয়ে সাধারণ ডায়েরি করেছি। বর্তমানে আমি অসহায় ও নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি প্রশাসনের সহযোগিতা চাচ্ছি যেন ঐ অসামাজিক কার্যকলাপে মুলহোতা রামিজ রাজা’কে   গ্রেফতার করে সামাজের এই নোংরা, ঘৃন্য কাজ থেকে রেহায় দেয়।
পরবর্তীতে হোটেল স্টার ইন্টারন্যাশনাল এর ম্যানেজার রমিজ রাজার সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন, আমি এই হোটেলের অপারেশন ম্যানেজার। হোটেল সম্পর্কে সংবাদ প্রকাশ করলে আমার বলার ছিলনা। কিন্তু আকাশ সরকার আমার বিরুদ্ধে সংবাদ প্রকাশ করেছে। তাই আমি তাকে একটু বকাঝকা করেছি মাত্র, তাকে মেরে ফেলতে চাইনি। আর সে সংবাদ প্রকাশ করেছে ঘরে বসে, না জেনে বুঝে সংবাদ প্রকাশ করেছে। আবার সে আমার বিরুদ্ধেই থানায় জিডি করেছে।  এটা দুঃখজনক, আমি এর নিন্দা জানায়।
শেয়ার করুনঃ

Leave a Reply