বাংলাদেশ, রবিবার, ১৮ই আগস্ট, ২০১৯ ইং, ৩রা ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ

রামু কাউয়ারখোপে ভিজিএফ এর খাদ্য শস্য গম বিতরণ  উন্নয়নের ধারা রক্ষায় শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবেঃ রিয়াজ উল আলম

 

খালেদ হোসেন টাপু,রামু
কক্সবাজারের রামু উপজেলার কাউয়ারখোপ ইউনিয়ন পরিষদে গরীব ও অসহায় পরিবারের মাঝে ভিজিএফ খাদ্য শস্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রামু উপজেলা পরিষদের চেয়ারম্যান রিয়াজ উল আলম বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্ষুধা ও দারিদ্রমুক্ত বাংলাদেশ গড়ার মিশন-২০২১ এবং ২০৪১ সালে মধ্যে বাংলাদেশকে একটি উন্নত সমৃদ্ধ দেশে পরিণত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। বর্তমান সরকারের আমলে ভিজিডি, ভিজিএফসহ ১০টাকা কেজি দরে চাউল বিক্রি কার্যক্রম চালু করেছে। আর কোন সরকারের আমলে হয়নি। শুধু শেখ হাসিনা সরকারই পেরেছে।
তিনি আরো বলেন, বর্তমান সরকার গণমানুষের কল্যাণে বহুমুখী কাজ করে যাচ্ছে। তারই ধাবাহিকতায় সরকারের নানামুখী প্রকল্পের মাধ্যমে রামু উপজেলার প্রত্যন্ত এলাকা উন্নয়নে ভরে উঠেছে। তিনি কাউয়ারখোপকে একটি আধুনিক মডেল ইউনিয়ন গড়তে সবাইকে এগিয়ে আহবান জানান।
মঙ্গলবার ( ৪জুলাই) কাউয়ারখোপ ইউনিয়ন পরিষদে ইউপি চেয়ারম্যান মোস্তাক আহমদের সভাপতিত্বে ভিজিএফ খাদ্য কর্মসূচির আওতায় খাদ্য শস্য (গম) বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
এসময় আওয়ামীলীগ নেতা মাসুদুর রহমান, উপজেলা যুবলীগ নেতা নবীউল হক আরকান, প্যানেল চেয়ারম্যান আজিজ মেম্বার, বদরুল হুদা মেম্বার, নুরুল আমিন মেম্বার, হাবিব উল্লাহ মেম্বার, আবদুল মালেক মেম্বার, মোঃ রফিক মেম্বার, মেহের আলী মেম্বার, জহির উদ্দিন মেম্বার, আনার কলি মেম্বার, ছেনু আরা বেগম মেম্বার, ডাঃ নেবু রানী শর্মা মেম্বার, ইউনিয়ন তাতীঁলীগের সভাপতি ফয়েজ আহমদ, আওয়ামীলীগ নেতা আলী আহমদ, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক নুরুল আজিমসহ স্থানীয় জনপ্রতিনিধি, দলীয় নেতৃবৃন্দ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন ইউননিয়ন যুবলীগের সভাপতি তারেক আহমদ।

আরো খবর

Leave a Reply