২৬ এপ্রিল ২০২৪ / ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ২:৫১/ শুক্রবার
এপ্রিল ২৬, ২০২৪ ২:৫১ পূর্বাহ্ণ

লায়ন মোহাম্মদ শাহ আলমের জানাযা ও দাফন সম্পন্ন

     

আনোয়ারার কৃতি সন্তান চাতরি নিবাসী লায়ন মোহাম্মদ শাহ আলমের (৭৮) দুই দফা জানাযা শেষে নিজ গ্রামে দাফন সম্পন্ন হয়েছে। আজ শুক্রবার সকাল ৯টায় নাসিরাবাদ লায়ন চক্ষু হাসপাতাল সংলগ্ন মাঠে ১ম জানাজা ও চাতরী ইসলামিয়া মসজিদ মাঠে বাদে জুমা ২য় জানাযা শেষে পারিবারিক কবরস্হানে তাকে দাফন করা হয়।

প্রসংগত:  বিষুদবার রাত ৯ টায় বার্ধ্যক্যজনিত কারণে তিনি মারা যান।কৃতিবান এই ব্যক্তিত্ব দীর্ঘদিন আনোয়ারা উন্নয়ন পরিষদের সভাপতি ছিলেন। কর্মজীবনে তিনি জীবন বীমা কর্পোরেশনের ম্যানেজার ছিলেন। মৃত্যুকালে তিনি ১ ছেলে ও ১ মেয়ে রেখে যান। তার ২য় জানাযায় বৈরাগ ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সোলায়মান, চাতরী ইউপি চেয়ারম্যান মোঃ ইয়াছিন হিরু ও আনোয়ারা ডায়াবেটিক হাসপাতালের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক এম. আলী হোসেনসহ বিপুল সংখ্যক মছল্লি অংশ নেন।

লায়নিজমে অত্যন্ত নিবেদিত লায়ন এম এস আলমের মৃত্যুতে লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল ডিস্ট্রিক্ট ৩১৫ বি ৪ এর গভর্নর লায়ন ডাক্তার সুকান্ত ভট্টাচার্য, প্রথম ভাইস গভর্নর লায়ন আল সাদাত দোভাষ, দ্বিতীয় ভাইস গভর্নর লায়ন শেখ সামশুদ্দীন আহমেদ সিদ্দিকী, কেবিনেট সেক্রেটারি লায়ন অশেষ কুমার উকিল, কেবিনেট ট্রেজারার লায়ন আশরাফুল আলম আরজু গভীর শোক প্রকাশ করেছেন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply