সেপ্টেম্বর ২৪, ২০২১ ৬:৩৩ অপরাহ্ণ

তরুণ আওয়ামী লীগ নেতা মুহাম্মদ হাছান নৌকা প্রতীকে আনোয়ারার হাইলধর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হতে চান

আনোয়ারা প্রতিনিধি

 

 

আখতারুজ্জামান চৌধুরী বাবুর  একনিষ্ঠ কর্মী মুহাম্মদ হাছান নৌকা প্রতীকে হাইলধর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হতে চান এবার। এইজন্য মুহাম্মদ হাছান বাবুপুত্র সফল ভুমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ – এর সমর্থন নিয়ে নির্বাচন করার কথা ভাবছেন তিনি।

জানা গেছে , হাইলধর গ্রামের মৃত মুহাম্মদ ইউছুপ ও নুর জাহান বেগমের ছেলে মুহাম্মদ হাছান মরহুম আখতারুজ্জামান চৌধুরীর একনিষ্ঠ কর্মী। তিনি চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী যুবলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং আখতারুজ্জামান চৌধুরী বাবু যুব পরিষদের আনোয়ারা উপজেলার  যুগ্ন আহ্বায়কের দায়িত্বে রয়েছেন। তিনি ছাত্রজীবন থেকে এই পর্যন্ত  বিভিন্ন সময়ে আওয়ামী লীগের নৌকা প্রতীকের হয়ে লড়াই করেছেন। এই ইউনিয়নের  বিশাল একটি অংশ মুহাম্মদ হাছানের পক্ষে মন্ত্রী মহোদয়ের সহানুভুতি প্রত্যাশা করছে বলে আমাদের অনুসন্ধানে দেখা গেছে।

প্রসংগত  সাবেক সাংসদ  (১৯৭৩-৭৫), আনোয়ারা উপজেলা চেয়ারম্যান  (১৯৮৯- ৯১) ও সাবেক চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এম ইদ্রিছ বি,কম এর ছোট ভাইয়ের ছেলে হলেন মুহাম্মদ হাছান। সুশিক্ষিত ও সদালাপী মুহাম্মদ হাছান  হাইলধর ইউনিয়নের সেবা করার মনোভাব নিয়ে প্রার্থী হবার আগ্রহ প্রকাশ করেছেন আমাদের প্রতিনিধিকে। তিনি আমাদের প্রতিনিধিকে জানান, মাননীয় মন্ত্রী মহোদয় আমাকে সমর্থন দিলে আমি প্রার্থী হবো, নইলে নয়। আমি বরাবরই নীতি, আদর্শ ও শৃংখলায় বিশ্বাসী। তিনি আরো বলেন, মাননীয় ভূমিমন্ত্রী সাইফুজ্জমান চৌধুরী জাবেদ ভাই আমার রাজনৈতিক ও পারিবারিক অভিভাবক তিনি অনুমতি দিলে আমি নির্বাচন করব।

শেয়ার করুনঃ

Leave a Reply