১৯ এপ্রিল ২০২৪ / ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ১০:১৭/ শুক্রবার
এপ্রিল ১৯, ২০২৪ ১০:১৭ অপরাহ্ণ

চাটগাঁইয়্যা নওজোয়ানের নবনির্বাচিত কমিটির শপথ অনুষ্ঠান

     

 

২৮ ফেব্রুয়ারি বিকেলে চট্টগ্রাম প্রেস ক্লাবস্থ এস রহমান হলে চট্টগ্রাম স্বনামধন্য সংগঠন চাটগাঁইয়্যা নওজোয়ানের ২০২১-২০২২ইং এর নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ ও উপদেষ্ঠা সংবর্ধনা শীর্ষক এক আয়োজন অনুষ্ঠিত হয়।
নবনির্বাচিত কমিটিকে শপথ পাঠ করান চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সদ্য সাবেক মেয়র এবং চাটগাঁইয়্যা নওজোনের প্রধান উপদেষ্টা আলহাজ্ব আ.জ.ম নাছির উদ্দিন। সেলিম আকতার পিয়ালের সঞ্চালনায় শপথ শেষে নবনির্বাচিত কমিটিকে পরিচিতির পর উপদেষ্টা সংবর্ধনা জ্ঞাপন করা হয়। যথাক্রমে নবনির্বাচিত কাউন্সিলর, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, মোহাম্মদ গিয়াস উদ্দিন, হাসান মুরাদ বিপ্লব, লুৎফুন্নেসা দোভাষ বেবী, শৈবাল দাশ সুমন, আলহাজ্ব মুহাম্দ সলিমুল্লাহ বাচ্চু, আনজুমান আরা ও রুমকী সেন গুপ্ত।
এছাড়াও নবনির্বাচিত সভাপাতি জামাল আহমেদ ও সাধারণ সম্পাদক আহিল সিরাজ সহ ১৯ সদস্যের কমিটির সদস্যদের মধ্যে মোঃ গিয়াস উদ্দিন, মোঃ জসিম উদ্দিন চৌধুরী, লায়ন এম.এ মুছা বাবলু, ইলিয়াছ ইলু, ডাঃ মোঃ রাকিব উল্লাহ, রকিবুল হাসান সোহেল, মোঃ মঞ্জুর আলম, জানে আলম জনি, আনোয়ার হায়দার রাজিন, মোজাহেরুল ইসলাম, রায়হান সুলতানা নীহা, সীমা সেন, রেজাউল করিম মানিক, ওমর আলী রনি, আবুল কালাম, জাফর ইকবাল ও সাফাত ইব্রাহিম সহ চট্টগ্রামের অনেক গণ্যমান্য ব্যক্তিবর্গ। এর পর সংগঠনের শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে যন্ত্র সঙ্গীতে সকলকে সহযোগিতা করেন কীবোর্ডে নিখিলেশ বড়–য়া, তবলায় রতন, অক্টোপ্যাডে তাজ উদ্দিন ও বেইজ গীটারে সেলিম ও আমিন।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply