এপ্রিল ১০, ২০২১ ৫:০৯ অপরাহ্ণ

পতেঙ্গায় আবাসিক হোটেলে এসব কী হচ্ছে ?

 পতেঙ্গা প্রতিনিধি

পতেঙ্গায় আবাসিক হোটেলে অসামাজিক কাজ ও ইয়াবা বেচা বিক্রির গুরুতর অভিযোগ পাওয়া গেছে।শুধু তাই নয় এখানে চলে নিরাপদে জুয়াও। প্রশাসনের সাথে শুধু অসামাজিক কাজের জন্য তাদের গোপন চুক্তি থাকলেও ইয়াবা বেচা বিক্রি ও জুয়ার তথ্য হোটেল কর্তৃপক্ষ গোপন রেখেছে বলে জানা গেছে।ফলে ওই আবাসিক হোটেলটি অপরাধীদের গোপন আস্তনায় পরিণত হয়েছে। এই হোটেলটি আগে ছিল বরিশাল হোটেল এখন হয়েছে বিএসএল । পতেঙ্গার থানা সী বীচ রোডে অবস্হিত ।দস্তুর মতো বিয়ের ক্লাবের মতো লাইটিং করে ইয়াবাখোর, পতিতার খদ্দের ও জুয়ারুদের এখানে হাতছানি দেয়।

সুত্রমতে, যে কেউ এখানে কিছুক্ষণ অবস্হান নিলে কিংবা এক রাত যাপন করলেই এসব খবরের সত্যতা মিলবে।জানা গেছে, মানব পাচার মামলার আসামী জনৈক হুমায়ন কবীর এসব পরিচালনা করে থাকে।তার রয়েছে এক ঝাঁক তরুণ তরুণী।এরা মানুষকে বিপদে ফেলা, প্রতারণা করা, প্রেমের নামে অভিনয় করে তরুণ ব্যবসায়ীদের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়া, নারী নির্যাতন মামলায় ফাঁসানো সব অপকর্মই করতে পারে।

জানা গেছে, খদ্দরের ধরণ ও চাহিদা অনুযায়ী এখানে ঘণ্টা হিসেবে রুম ভাড়া দিয়ে থাকে। পুরো রাতও ভাড়া দেয়া হয়। ‘ফিটিং’ এর নামে এখানে চলে প্রতারণা বাণিজ্যও।

 

শেয়ার করুনঃ

Leave a Reply