জুন ১৩, ২০২১ ১:২১ অপরাহ্ণ

দৈনিক আমার সময় পত্রিকার ৬ বছর পূর্তি ৭ বছরে পদার্পণ

জাতীয় দৈনিক, দৈনিক আমার সময়ের  ২৭ ফেব্রুয়ারি ৬ বছর পূর্তি ও ৭ বছরে পদার্পণ করেছে আজ। এ উপলক্ষে জমকালো পরিবেশে চট্টগ্রাম প্রেস ক্লাবে ৭ বছরে পদার্পণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে কেক কেটে বর্ষপূর্তি উদ্ধোধন করেন চট্টগ্রাম সিটি করপোরেশন এর মেয়র বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ রেজাউল করিম চৌধুরী। তিনি বলেন, বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে দৈনিক আমার সময় পত্রিকা। সত্যের সন্ধানে এ পত্রিকা বদ্ধ পরিকর। সাদাকে সাদা এবং কালোকে কালো বলার সৎ সাহস দৈনিক আমার সময় পত্রিকার রয়েছে বলে তিনি উল্লেখ করেন।
বর্ষপূর্তি অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দিন। তিনি ফিতা কেটে ৭ বছরে পদার্পণ যাত্রা সূচনা করেন। তিনি জানিয়েছেন, করোনাকালে দৈনিক আমার সময় পত্রিকার প্রতিনিধিগণ মানুষের পাশে দাড়িয়েছেন। তাদের কার্যক্রম সংবাদ পরিবেশনের মধ্যেই সীমা বদ্ধ নয়। তারা মানব সেবাও করে যাচ্ছেন। উপস্থিত সকলকে এ পত্রিকার সাথে থাকার আহবান জানান তিনি।
অনুষ্ঠান ব্যবস্থাপনা ও শুভেচ্ছা বক্তব্য রাখেন দৈনিক আমার সময় পত্রিকার বিশেষ প্রতিনিধি মো. জাহাঙ্গীর আলম। তিনি বলেন, করোনাকালে অহিদ সিরাজ চৌধুরী স্বপন নিজের জীবনের মায়া ত্যাগ করে জনসেবায় নিয়োজিত ছিলেন। চট্টগ্রামে যদি কেউ করোনাকালীন সেবার জন্য পুরস্কার পায় সে জন অহিদ সিরাজ চৌধুরী স্বপন বলে তিনি মন্তব্য করেন।
দৈনিক আমার সময় পত্রিকার নির্বাহী সম্পাদক লায়ন মিজানুর রহমান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দৈনিক আমার সময় পত্রিকার সূচনা ঘটে। স্বচ্ছ সাংবাদিকতা ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনই আমাদের লক্ষ্য। দেশের প্রতি জেলা উপজেলায় আমাদের সংবাদকর্মী রয়েছে। তারা সরকারের নানা উন্নয়ন কর্মকান্ড ও উন্নয়নের সুফল জনগণের কাছে তুলে ধরেন বলে মন্তব্য করেন।
এ সময় চট্টগ্রাম চেম্বার পরিচালক ও জয় নিউজ সম্পাদক অহিদ সিরাজ চৌধুরী স্বপন, বীর মুক্তিযোদ্ধা ফজল আহম্মদ, ২১ নম্বর জামাল খান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাস সুমন, ১৪ নম্বর লালখান বাজার ওয়ার্ড কাউন্সিলর আবুল হাসনাত মোঃ বেলাল, ৩৪ নম্বর পাথরঘাটা ওয়ার্ড কাউন্সিলর পুলক খাস্তগীর দৈনিক বায়জিদ এর ভারপ্রাপ্ত সম্পাদক ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি রতন কান্তি দেবাশীষ বক্তব্য রাখেন।

শেয়ার করুনঃ

Leave a Reply