এপ্রিল ১০, ২০২১ ৬:১৮ অপরাহ্ণ

দক্ষিণ হালিশহরে ৪র্থ রহমত আলীশাহ স্মৃতি ফুটবল টুর্নামেন্ট শুরু

ক্রীড়া বার্তা:২৭ফেব্রুয়ারী

নগরীর দক্ষিণ হালিশহরে ২নং মাইলের মাথাস্থ সিটি হোম বালুর মাঠেকোরবান আলী সওদাগর পাড়া যুব গোষ্টি আয়োজিত “৪র্থ রহমত আলীশাহ স্মৃতি মিনিবার ফুটবল টুর্নামেন্ট”২০২১এর উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি মেসার্স ট্রীম ট্রেড লিঃ ব্যবস্থাপনা পরিচালক মোঃ জাবেদ ইকবাল,উদ্বোধক অতিথি-বেসরকারী কারা পরিদর্শক ও সাবেক ছাত্রনেতা মোঃ আজিজুর রহমান আজিজ,প্রধান বক্তা ছিলেন-ইন্টেলেক্ট এন্টারপ্রাইজের প্রধান পরিচালক মোঃ সাজ্জাদ আলম,বিশেষ অতিথি-সমাজসেবী ও সংগঠক মোঃ পারভেজ ইকবাল,টুর্নামেন্ট’র পৃষ্টপোষক মোঃইব্রাহিম আনিস।
২৬ ফেব্রুয়ারী শুক্রবার রাত্রে দক্ষিণ হালিশহরে কোরবান আলী সওদাগর পাড়া যুব গোষ্টি আয়োজিত উদ্বোধনী সভায় মোঃ খাজা খাইর উদ্দীন রিপনের সভাপতিত্বে এবং ক্রীড়া ধারাভাষ্যকার শরীফ মাহাবুবুল হকের সঞ্চালনায়ে সভায় অন্যান্যর মধ্যে সমাজসেবক করিম উল্লাহ, ছাত্রনেতা রনি মির্জা,আল-নোমান,মোঃ আলম রাজু,সাবেক ফুটবলার মোঃ নাজিম উদ্দিন,গিয়াসউদ্দন মিঠু,মোঃ নওশাদ সহ ক্রীড়া সংগঠকরা মঞ্চে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।উদ্বোধনী খেলায় ৩৮নং ওয়ার্ডের শেখ রাসেল স্মৃতি ট্রাইবেকারে ৩-২গোলে ৩৯নং ওয়ার্ডের বন্দরটিলা ক্লাব কে পরাজিত করে ২য় রাউন্ডে উন্নিত হন।খেলা পরিচালনা করেন রেফারী মোঃ দীপ্ত ,সহকারী-আসিফ এবং ইরফান।
এসময় প্রধান অতিথি জাবেদ বলেন, মাদক মুক্ত তরুণ-যুব সমাজ গড়তে পারলে দেশ বহুাংশে এগিয়ে যাবে আর এলাকার যুবদের মাঠ মুখি করতে ওয়ার্ড ভিত্তিক খেলার মাঠ প্রতিষ্ঠা আজ সময়ের দাবি।
উদ্বোধক অতিথি আজিজ বলেন, তরুণ নেতৃত্বই পারবে রাজনীতি ও সমাজ সংস্কার করতে। তাই আগামী প্রজন্মদের সু-শিক্ষা,ক্রীড়া-সাহিত্য চর্চায় উৎসাহ জাগ্রত করতে পারলে বদলে যাবে সমাজ ও রাজনীতি কালচার।

শেয়ার করুনঃ

Leave a Reply