এপ্রিল ১০, ২০২১ ৬:২৮ অপরাহ্ণ

চট্টগ্রামে জি. এম কাদের এর ৭৩তম জন্মবার্ষিকী পালন

চট্টগ্রামে জাতীয় পাটি চেয়ারম্যান  জি. এম কাদের এর ৭৩তম জন্মবার্ষিকী পালিত হয়। মহানগর জাতীয় পার্টি ও অঙ্গসংগঠন এই উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করেন ।স্হানীয় এক অভিজাত হোটেলে এই উপলক্ষে কেক কেটে অনুষ্ঠানের সূচনা করা হয়।

জাতীয় পার্টির কেন্দ্রীয় সাবেক সাংগঠনিক সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা শ্রী তপন চক্রবর্ত্তী বলেছেন, পল্লীবন্ধু এরশাদ এর স্বপ্নের ক্ষুধা-দারিদ্র্য-সন্ত্রাসমুক্ত নতুন বাংলাদেশ গড়তে জি.এম কাদের’র নেতৃত্বে তৃণমূলে দল শক্তিশালী করতে হবে। পল্লীবন্ধু এরশাদ বাংলার মানুষকে যে স্বপ্ন দেখিয়েছিলেন তা পূরণে আমাদের সবাইকে ভেদাভেদ ভুলে ঐক্যবদ্ধভাবে দলকে এগিয়ে নিতে হবে। জাতীয় পার্টির ৯ বছরের সোনালী ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে। সাংগঠনিক তৎপরতা বৃদ্ধি করতে হবে।

তিনি আজ ২৪ ফেব্রুয়ারি বুধবার বিকাল ৪টায় জাতীয় পার্টির চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা আলহাজ্ব গোলাম মোহাম্মদ কাদের এম.পি’র ৭৩ তম জন্মদিন উপলক্ষে চট্টগ্রাম মহানগর জাতীয় পার্টি আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য নাছির উদ্দিন সিদ্দিকীর সভাপতিত্বে ও নগর জাপা’র সাংগঠনিক সম্পাদক আবছার উদ্দিন রনি’র পরিচালনায় দোস্ত বিল্ডিং দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নগর তরুণ পার্টির আহ্বায়ক রেজাউল করিম রেজা, নগর শ্রমিক পার্টির সদস্য সচিব হারুন অর রশীদ হারুন, স্বেচ্ছাসেবক পার্টির কেন্দ্রীয় সদস্য এম. আজগর আলী, নগর যুব সংহতির যুগ্ম আহ্বায়ক কায়সার হামিদ মুন্না, এম.এ শুক্কুর, নগর তরুণ পার্টির সদস্য সচিব তরিকুল ইসলাম তারেক, উত্তর জেলা যুব সংহতির সহ-সভাপতি মো. সেলিম, কোতোয়ালী থানা জাপা’র সাধারণ সম্পাদক সেলিম উদ্দিন সেলিম, জাপা নেতা নীল কমল সুশীল, ছাত্রনেতা শরীফুল মোল্লা নীরব প্রমুখ। সভা শেষে জাতীয় পার্টির চেয়ারম্যান আলহাজ্ব গোলাম মোহাম্মদ কাদের এম.পি’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং দেশ ও জাতির শান্তি ও সমৃদ্ধি কামনায় বিশেষ মুনাজাত অনুষ্ঠিত হয়।

শেয়ার করুনঃ

Leave a Reply