১৯ এপ্রিল ২০২৪ / ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / বিকাল ৫:৩৪/ শুক্রবার
এপ্রিল ১৯, ২০২৪ ৫:৩৪ অপরাহ্ণ

গাজীপুরে ঘরে নারীর ও বাড়ির পাশে মিলল যুবকের লাশ

     

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক)
 গাজীপুরের কালিয়াকৈরে পৃথক স্থান থেকে নারী ও যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
২২ ফেব্রুয়ারি সোমবার উপজেলার সফিপুর ও রতনপুর এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।
নিহতরা হলেন, দিনাজপুরের বিরল উপজেলার তেগুরা এলাকার ইরফান আলীর স্ত্রী আঞ্জুমান আরা (৪৫) ও নওগাঁর পত্মীতলা উপজেলার গোয়ালীয়া নাগরগোলা এলাকার আবুল কাশেমের ছেলে শাহানেওয়াজ (৩৫)।
পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার সফিপুর পশ্চিমপাড়া এলাকার আহাসান উল্লার বাড়ির ৬ষ্ঠ তলায় স্ত্রী আঞ্জুমান আরা ও চারজন সন্তান নিয়ে ভাড়ায় থাকেন ইরফান আলী। স্বামী স্থানীয় একটি কারখানায় কাজ করেন। গত ১৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার স্বামী-সন্তান তাদের গ্রামের বাড়িতে যান। সেদিন থেকে তার স্ত্রী আঞ্জুনমান ভাড়া বাসায় একা ছিলেন। ২২ ফেব্রুয়ারি রবিবার সকালে গ্রামের বাড়ি থেকে তার স্বামী-সন্তান বাসায় ফিরে আসেন। কিন্তু ঘরের দরজা-জানালা বন্ধ দেখতে পেয়ে ডাকাডাকি করেন। কোনো সাড়া-শব্দ না পাওয়ায় ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ফ্যানের সাথে গলায় ওড়না প্যাঁচানো ঝুলন্ত লাশ দেখতে পান। পরে পুলিশকে খবর দিলে গৃহবধূর লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
অপরদিকে ২১ ফেব্রুয়ারি রবিবার  সকালে শাহনেওয়াজ বেড়াতে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হন। এরপর তিনি নিখোঁজ হন। ২২ ফেব্রুয়ারি সোমবার সকালে উপজেলার রতনপুর এলাকার সামান উদ্দিনের বাড়ির পাশে যুবকের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন স্থানীয়রা। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।
কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ বিষয়টি নিয়ে তদন্ত করছে। এরপর প্রকৃত ঘটনা জানা যাবে।’

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply