১৮ এপ্রিল ২০২৪ / ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / সকাল ৭:১৮/ বৃহস্পতিবার
এপ্রিল ১৮, ২০২৪ ৭:১৮ পূর্বাহ্ণ

র‌্যাবের অভিযানে ২ মাদক ব্যবসায়ীকে আটক ভাটিয়ারী এলাকায় থেকে ১টি ট্রাক সহ ১১০০ বোতল ফেন্সিডিল জব্ধ

     

 

সীতাকুন্ড প্রতিনিধি

র‌্যাব-৭, চট্টগ্রাম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ২৯ জুন কুমিল্লা থেকে চট্টগ্রামে একটি ট্রাক যোগে বিপুল পরিমাণ ফেন্সিডিল নিয়ে সীতাকুন্ড থানাধীন ভাটিয়ারী এলাকার মোস্তফা ওয়েল মিলের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপর চেকপোষ্ট স্থাপন করে গাড়ি তল্লাশী করা কালে স্কোয়াড্রন লীডার শাফায়াত জামিল ফাহিম এর নেতৃত্বে অভিযানে ১টি ট্রাক,১১০ বোতল ফেন্সিডিল সহ দুই মাসক ব্যবসায়ী কে আটক করে ।
অভিযানে র‌্যাব সদস্যরা ট্রাকটিকে থামানোর সংকেত দিলে (ফেনী মেট্রো-ট, ১১-০৫১১) গতিবিধি সন্দেহজনক হলে ট্রাকটি থামিয়ে ০২ জন ব্যাক্তি দৌড়ে পালানোর চেষ্টাকালে র‌্যাব সদস্যরা ধাওয়া করে । মোঃ আলমগীর হোসেন (৫৫), পিতাঃ মৃত তাজুল ইসলাম, গ্রাম শাহপুর (চৌকিদার বাড়ী), থানাঃ চৌদ্দগ্রাম, কুমিল্লা, মোঃ শফিক মোল্লা(৬২), পিতাঃ মৃত আমিন উদ্দিন মোল্লা, গ্রামঃ রতনপুর (শফিক মোল্লা বাড়ী), জেলাঃ কুমিল্লা কে আটক করে। পরবর্তীতে উপস্থিতি সাক্ষীদের সম্মুখে ট্রাকটি তল্লাশী করে ট্রাকটির মধ্যে সুকৌশলে লুকানো অবস্থায় বস্তার ভিতর থেকে ১১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ফেন্সিডিলের আনুমানিক মূল্য ৫ লক্ষ ৫০ হাজার টাকা বলে র‌্যাবের মিডিয়া অফিসার সূত্রে জানা গেছে ।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ১৯৯০ এর ১৯(১) টেবিলের ৩(খ)/২১/২৫ ধারা মোতাবেক সীতাকুন্ড থানায় হস্তান্তর করার বিষয়টি থানা সূত্রে নিশ্চিত করেন।

 

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply