মার্চ ৭, ২০২১ ১২:০৫ অপরাহ্ণ

চট্টগ্রামকে পরিপূর্ণ নান্দনিক নগরীতে পরিণত করতে ডা: শাহাদাত হোসেনই যোগ্য প্রার্থী

 

চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির মিডিয়া উইংস এর দায়িত্ব পালনকারী নেতা, বিএনপি হাটহাজারী উপজেলা শাখার যুগ্ম আহবায়ক ও বাংলাদেশ জাতীয়তাবাদী সাংস্কৃতিক ফোরাম জাতীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক সৈয়দ মোস্তফা আলম মাসুম বলেছেন, চট্টগ্রাম মহানগরীর ৪১টি ওয়ার্ডের জনগোষ্ঠীকে সেবার আওতায় আনার জন্য নির্দিষ্ট পরিকল্পনা প্রয়োজন। বিএনপির প্রার্থী ডা: শাহাদাত হোসেনের ইশতেহারে ঘোষিত (জলাবদ্ধতা মুক্ত চট্টগ্রাম, স্বাস্থ্যকর চট্টগ্রাম, শিক্ষাবান্ধব চট্টগ্রাম, গৃহকর ও আবাসন, পরিস্কার-পরিচ্ছন্নতা, নিরাপদ চট্টগ্রাম, সাম্য-সম্প্রীতির চট্টগ্রাম, নান্দনিক পর্যটন নগরী, তথ্য প্রযুক্তি এবং ক্রীড়া) পরিকল্পনা গুলো বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামকে আগামী দিনে পরিপূর্ণ নগরীতে পরিণত করবে। তাই আগামী ২৭ জানুয়ারি চসিক নির্বাচনে মেয়র পদে চট্টগ্রামকে পরিপূর্ণ নান্দনিক নগরীতে পরিণত করতে ডা: শাহাদাত হোসেনই যোগ্য প্রার্থী এবং তাকে ধানের শীষে ভোট দিয়ে নির্বাচিত করার মাধ্যমে জনগণের কাঙ্খিত যোগোপযোগী উন্নয়নের লক্ষে কাজ করার সুযোগ দেওয়ার আহবান জানান।

তিনি আজ ২৫ জানুয়ারি সোমবার সকাল ১০ ঘটিকার সময় বাংলাদেশ জাতীয়তাবাদী সাংস্কৃতিক ফোরাম বৃহত্তর চট্টগ্রামের “চসিক নির্বাচন এবং জনগণের ভোটাধিকার প্রয়োগ” শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এ কথা বলেন। ফোরামের কেন্দ্রীয় সদস্য চট্টগ্রাম মহানগরীর নেতা মোহাম্মদ একরামুল হকের সভাপতিত্বে ও ফোরামের চট্টগ্রাম জেলার সদস্য মো: ইসহাকের পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-চট্টগ্রাম উত্তর জেলা ফোরামের আওতাভুক্ত উপজেলা, বিশ্ববিদ্যালয়, পৌরসভা ও কলেজ শাখার নেতৃবৃন্দের মধ্যে মো: শফিকুর রহমান, শামশুল হক শাওন, মো: জানে আলম, ডা: এসএম ওমর, এড. মো: শাহরিয়ার, মো: শাহিদুল আলম, মো: জানে আলম ফারুক, মো: ইমতিয়াজ হোসেন, মো: সেলিম উদ্দিন, মো: জালাল উদ্দিন, ইঞ্জিনিয়ার: মো: খালেদ, মো: তানভির হায়দার চৌধুরী, মো: আনোয়ার হোসেন রুমি, মো: কামাল পারভেজ, মো: এরফান ছিদ্দিকী, মো: ইমন চৌধুরী, মো: মঈনুদ্দিন চৌধুরী, মো: শহীদুল হক চৌধুরী, শরফরাজ মানিক, শাহেনা বেগম, রোকেয়া আক্তার, ফরিদা ইয়াসমিন, জান্নাতুল কাউচার, ফারভীন আক্তার, সোহেলী বেগম, জিংকু বড়ুয়া, রাজিব দে, সঞ্জয় চক্রবর্তী, চৈতী চাকমা প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে মাসুম আরো বলেন, দমন-নীপিড়নের মাধ্যমে বিএনপিকে দমন করার জন্য রাষ্ট্রীয় প্রশাসন যন্ত্রকে বার বার ব্যবহার করা হচ্ছে। নগরবাসীর ভোটাধিকার ফিরিয়ে দিয়ে চসিক নির্বাচনকে সুষ্ঠু, নিরপেক্ষ, অবাধ ও গ্রহণযোগ্য করে তোলার জন্য নির্বাচন কমিশনসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানান।

শেয়ার করুনঃ

Leave a Reply