জানুয়ারি ২৩, ২০২২ ২:৩১ পূর্বাহ্ণ

অজুহাত, নালিশ, সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টির অপরাজনীতি করে জনকল্যাণ হয় না : রেজাউল

 আজ সোমবার বিকালে  দলীয় প্রচারণায় নগরীর মোহরা, চান্দগাঁও এবং পূর্ব ষোল শহর ওয়ার্ডে নৌকা প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী  মো. রেজাউল করিম চৌধুরী

এর আগে সকালে তিনি  জননেতা এম আজিজের কবর জেয়ারত করেন এবং মহানগর আওয়ামী লীগ আয়োজিত স্মরণ সভায় যোগ দেন।

গণসংযোগকালে তিনি বলেন, জনকল্যাণে কাজ করতে হলে জনগণের কাছে যেতে হবে। অজুহাত, নালিশ, সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টির অপরাজনীতি করে জনকল্যাণ হয় না। হত্যা, ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতা দখল করে যে দলের জন্ম তারা মানুষকে কী দিতে পারে তা বাংলাদেশ দেখেছে। তারা পারে কেবল ধোকা দিতে। তারা মানুষকে খাম্বা দিতে পারে, বিদ্যুৎ দেয়না। আর টাকা যায় তাদের বিদেশের একাউন্টে। তারা এতিমের নামে সাইনবোর্ড লাগাতে পারে, এতিমের ঘরবাড়ী করে না। আর এতিমের টাকা যায় প্রসাধনীতে।

রেজাউল করিম চৌধুরীর সাথে গণসংযোগে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, মহানগর আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও সিডিএর সাবেক চেয়ারম্যান আবদুচ ছালাম, সাংস্কৃতিক সম্পাদক আবু তাহের, মহিলা সম্পাদিকা ও কাউন্সিলর প্রার্থী জোবাইরা নার্গিস খান, ৫ নং মোহরা ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক নাজিম উদ্দিন চৌধুরী, যুগ্ম আহ্বায়ক জসীম উদ্দিন, যুগ্ম আহ্বায়ক খালেদ হাসান খান মাসুক, কাউন্সিলর প্রার্থী নুরুল আমিন মামুন প্রমুখ।

শেয়ার করুনঃ

Leave a Reply