এপ্রিল ২০, ২০২১ ৫:১৬ অপরাহ্ণ

মানুষের সেবা করা আমার নেশা হয়ে গেছে -কমিশনার প্রার্থী বারেক

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে ৪০ নং ওয়ার্ড কমিশনার পদে সরকার দলীয় প্রার্থী আবদুল বারেক কোম্পানী । তিনি ঠেলাগাড়ী মার্কা নিয়ে নিজ এলাকায় ভোটারদের কাছে গিয়ে ভোট চাচ্ছেন।তাকে নিয়ে এলাকায় সরব আলোচনা চলছে।এই জনপদে পক্ষে ও বিপক্ষে নানা কথা বাতাসে উড়ছে।তাঁর সমর্থকেরা যেমন মাঠে আছে তেমনি বিরুদ্ধবাদীরাও বসে নেই।ইতিপূর্বে জনৈক নাছিমা তার বিরুদ্ধে শ্রীলতাহানীর অভিযোগও তুলেছে।বিষয়টি নিয়ে বিশ্বাস ও অবিশ্বাসের দোলায় দুলছে এলাকাবাসী। ঘটনাটি নিছক ষড়যন্ত্র বলে দাবী করছে বারেক সমর্থকেরা।

আজ ৯ জানুয়ারী ২০২১ দুপুরে মুঠোফোনে পূর্ব বাংলা ও অনলাইন দৈনিক বাংলাপোষ্টবিডির সাথে কমিশনার প্রার্থী আবদুল বারেক কোম্পানীর কথা হয়।তারই আলোকে এই রিপোর্টটি বৃহত্তর পাঠক সমাজের জন্য তৈরী হয়।

আবদুল বারেক কোম্পানী বলেন- সরকারী টাকায় প্রচুর অবকাঠামোমূলক কাজ করেছি। ৩২ কােটি টাকার কাজ করেছি এলাকায়।রমজানে ৫০টি মসজিদে ইফতার সামগ্রী বিলি করেছি।শিক্ষা প্রতিষ্ঠান ও সেবামূলক কাজ করেছি, যা এলাকাবাসীই ভালো জানে।করোনাকালীন সময়ে আমি সাধারণ মানুষের পাশে থেকে সাধ্যমত সহযোগিতা করেছি।এক পর্যায়ে আমি নিজে অসুস্হ হয়ে পড়ি।

গরীব ও অসহায় ছেলেমেয়েদের শিক্ষার জন্য কাজ করব।আমি নির্বাচিত হলে প্রথমে চাদাঁবাজ ও মাদক কারবারীদের তাড়াব।এলাকার জলাবদ্ধতা নিরসন ও শিক্ষার মান উন্নয়নে নিবেদিত থাকব।

 

 

শেয়ার করুনঃ

Leave a Reply