বাংলাদেশ, শনিবার, ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

টেকনাফে ১ কোটি ৮০ লক্ষ টাকার ইয়াবা উদ্ধার

 টেকনাফে সীমান্ত পয়েন্টে অভিযান চালিয়ে ৬০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। রবিবার দিবাগত রাত সাড়ে ৮ টারদিকে এ ইয়াবা উদ্ধার করে বিজিবি।

বিজিবি জানায়, রবিবার দিবাগত রাত সাড়ে ৮ টার দিকে টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের খারাংখালী বিওপির বিশেষ টহল মিয়ানমার হতে মাদকের চালান আসার সংবাদ পেয়ে ক্যাম্পের উত্তর-পূর্ব পাশে বেড়িবাঁধ সংলগ্ন লবণ মাঠে অবস্থান নেয়। কিছুক্ষণ পর দুষ্কৃতকারী এক ব্যক্তি ১ টি বস্তা কাঁধে নিয়ে বেড়িবাঁধ অতিক্রম করে লবণ মাঠ দিয়ে গ্রামের দিকে আসার পথে বিজিবির উপস্থিতি লক্ষ্য করা বস্তাটি ফেলে দৌঁড়ে কেওড়া বাগানে লুকিয়ে যায়। পরে ঘটনাস্থল হতে বস্তাটি জব্দ করে পালিয়ে যাওয়া ব্যক্তিকে আটকের জন্য দীর্ঘক্ষণ অভিযান চালিয়েও পাওয়া যায়নি।বস্তাটি ব্যাটালিয়ন সদরে নিয়ে গণনা করে ১ কোটি ৮০ লক্ষ টাকা মূল্যের ৬০ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ ফয়সল হাসান খান (পিএসসি) জানান, জব্দকৃত এসব মাদক পরবর্তীতে ঊর্ধ্বতন কর্তৃপক্ষ, মাদকদ্রকব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তি ও মিডিয়াকর্মীদের উপস্থিতিতে ধ্বংস করার জন্য ব্যাটালিয়ন সদরে জমা রাখা হয়েছে।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply