২৫ এপ্রিল ২০২৪ / ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / দুপুর ১:১৩/ বৃহস্পতিবার
এপ্রিল ২৫, ২০২৪ ১:১৩ অপরাহ্ণ

গ্রেপ্তার, নির্যাতন, হয়রানি করে সরকার ক্ষমতাকে চিরস্থায়ী করতে চায় – মোস্তাক আহমদ খান

     

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে চরখিজিরপুর ইউনিয়ন ছাত্রদলের উদ্যাগে গতকাল শুক্রবার সন্ধ্যায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য সচিব মোস্তাক আহমদ খান বলেন, ১৯৭৯ সালের স্বাধীনতার মহান ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ছাত্রদল প্রতিষ্ঠা করেন। ছাত্রদলের ইতিহাস গৌরব, ঐতিহ্য, সংগ্রাম ও সাফল্যে মন্ডিত। ১৯৭৯ সাল থেকে শুরু করে আজ পর্যন্ত দেশ ও জনগনের স্বার্থক্ষার্থে প্রত্যেকটি আন্দোলনে এসংগঠন অগ্রণী ভূমিকা পালন করেছে। স্বৈরাচার বিরোধী আন্দোলনে সঠিক নেতৃত্ব দিয়ে সুনাম অর্জন করেছে এবং রাজনৈতিক দূরদর্শিতার প্রমাণ দিয়েছে।
তিনি আরো বলেন, দেশে আজ গণতন্ত্র নেই। আন্দোলনের মাধ্যমেই হারিয়ে যাওয়া গণতন্ত্র পুনরুদ্ধার করতে হবে। অধিকার ফিরিয়ে আনতে হবে। দলের নেতাকর্মীদের গ্রেপ্তার, নির্যাতন, হয়রানি করে ক্ষমতাকে চিরস্থায়ী করতে চায় এ সরকার। এটি করা হলে অবস্থা ভয়াবহ হবে।
ইউনিয়ন ছাত্রদলের সভাপতি শহিদুল ইসলাম খোকনের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক দিল আলম ইমরান ও সাংগঠনিক সম্পাদক এম নেজাম উদ্দিন এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সদ্য নির্বাচিত আহ্বায়ক হাজ্বী ইসহাক চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আলহাজ্ব নুরনবী চৌধুরী, এ এম কামাল উদ্দিন, আহমদুর রহমান আইয়ুব, দক্ষিণ জেলা ছাত্রদলের সভাপতি শহিদুল আলম শহিদ, আবুল বশর, সাইম উদ্দিন টিটু, মীর ইলিয়াছ, হারুনুর রশিদ, আবদুল কাইয়ুম, মহসিন খোকন, মেহেদি হাসান সুজন, এম কপিল উদ্দিন, ইলিয়াছ, নুর হোসেন, মতিউর রহমান রাসেল, আরেফিন রিয়াদ, আজাদ বাবুল, সাদ্দাম হোসেন, ফিরোজ রহমান, শেখ মুহিউদ্দিন হাসান, জোবায়ের হোসেন বাবু, মনজুর ইসলাম, বেলাল হোসেন বাদশা, ইমরান শরীফ, রিমানুল ইসলাম প্রমুখ।
সভা শেষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় দেশ ও জাতির কল্যাণ এবং অসুস্থ বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জন্য বিশেষ দোয়া করা হয়।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply