বাংলাদেশ, শনিবার, ১৬ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ২রা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

সাতকানিয়ায় সড়ক দূর্ঘটনায় নিহত ১

সাতকানিয়ায় মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে শ্যামলী পরিবহণ নামের একটি লোকাল বাস খাদে পড়ে মনির উদ্দিন (৩০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন।নিহত ব্যাক্তি কক্সবাজারের চকরিয়া চিরিংগা এলাকার আবু বক্করের ছেলে ও বাসের সুপারভাইজার।এ সময় আহত হয়েছে গাড়ির অন্তত ২০ যাত্রী।

আজ মঙ্গলবার ২৯ ডিসেম্বর বেলা পৌনে ১২টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কেরানীহাটের উত্তর পাশে ওবাইদিয়া সড়ক এলাকায় অপর একটি লোকাল বাসকে ওভার টেক করার সময় চালক নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার খবর পেয়ে দোহাজারী হাইওয়ে পুলিশ ও সাতকানিয়ায় রাস্তার মাথা ফায়ার সার্ভিসের দমকল কর্মীরা এসে স্থানীয়দের সহযোগীতায় খাদে পড়া বাস থেকে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়। আহতদের মধ্যে তাৎক্ষণিক চার জনের নাম পাওয়া যায়।

তারা হলেন, আব্দুল হাকিম (৭৫), নেজামুদ্দিন (৩২), মনোয়ারা বেগম (৫৫) ও আমিনা বেগম (১৮)। সাতকানিয়া রাস্তার মাথা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার জুলহাস উদ্দিন জানান, ঢাকা মেট্রো-ব-১৪-১১৪৫ নাম্বারের শ্যামলী নামের লোকাল বাস খাদে পড়ার খবর পেয়ে দ্রুত দমকল কর্মীরা ঘটনাস্থলে যায়।

খাদে গাড়ির নিচে চাপা পড়ে থাকা মনির উদ্দিন নামের একব্যক্তির লাশ উদ্ধার করা হয়। গাড়ি থেকে আহত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়। এসময় দোহাজারী হাইওয়ে পুলিশ ও স্থানীয়রাও উদ্ধার কাজে সহযোগীতা করেন।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply