২৫ এপ্রিল ২০২৪ / ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৮:০৩/ বৃহস্পতিবার
এপ্রিল ২৫, ২০২৪ ৮:০৩ অপরাহ্ণ

খাগড়াছড়িতে কিশোরীকে ধর্ষণের পর হত্যা তিন যুবকের মৃত্যুদন্ড

     

 

খাগড়াছড়ি,প্রতিনিধি

খাগড়াছড়িতে কিশোরী ধনিতা ত্রিপুরাকে ধর্ষণের পর হত্যার অভিযোগে, তিন যুবককে মৃত্যুদন্ড ও প্রত্যেককে এক লাখ টাকা করে অর্থদন্ড দিয়েছে আদালত। সোমবার দুপুরে খাগড়াছড়ি নারী ও শিশু দমন ট্রাইব্যুনালের বিচারক মহাং আবু তাহের এর আদালত এ রায় দেন। দন্ডপ্রাপ্তরা হলেন, রুমেন্দ্র ত্রিপুরা ওরফে রুমেন, ত্রিরণ ত্রিপুরা ও কম্বল ত্রিপুরা। তবে তিন আসামীর মধ্যে কম্বল ত্রিপুরা পলাতক রয়েছে।

খাগড়াছড়ির পাবলিক প্রসিকিউটর (পিপি) এডভোকেট বিধান কানুনগো জানান, ২০১৯ সালের ১৩ মে খাগড়াছড়ি সদরের ভাইবোনছড়ার বড় পাড়ার বাসিন্দা মন মোহন ত্রিপুরা ও স্বরলেখা ত্রিপুরা তাদের কিশোরী মেয়ে ধনিতা ত্রিপুরা (১৭) কে বাসায় একা রেখে দীঘিনালায় বেড়াতে গিয়েছিল। এই সুযোগে একই ইউনিয়নের বেজাচন্দ্র পাড়ার তিন যুবক মদ্যপ অবস্থায় ঘরে ঢুকে উপর্যপুরি তাকে ধর্ষন করে এবং হত্যাকান্ড ঘটায়। পর দিন সকালে এলাকাবাসীর সহযোগিতায় পুলিশ তিন যুবককে গ্রেফতার করে। এ ঘটনায় কিশোরীর মা স্বরলেখা ত্রিপুরা তিন জনকে আসামী করে মামলা করে। পুলিশ একই বছর ২৮ আগষ্ট আদালতে চার্জশীট দাখিল করে। মামলায় ২২ জন স্বাক্ষী আদালতে স্বাক্ষ্য দেন।

পাবলিক প্রসিকিউটর রায়ে সন্তোষ প্রকাশ করে বলেন, আসামীদের বিরুদ্ধে অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় আদালত দÐবিধি ৩০২/৩৪ ধারায় প্রত্যেক আসামীকে মৃত্যুদÐ ও প্রত্যেককে এক লাখ টাকা করে অর্থদÐ দিয়েছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply