বাংলাদেশ, সোমবার, ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বিদ্রোহীদের দলীয় মনোনয়ন দেওয়া হবে না: ওবায়দুল কাদের

ভাস্কর্যের নামে একটি ধর্মীয় উগ্রবাদী সংগঠন দেশে শান্তি বিনষ্ট ও নির্বাচনে পরাজিত শক্তিকে ক্ষমতায় আনার চেষ্টা চালাচ্ছে। নির্বাচনে ব্যর্থ হয়ে বিএনপি আবারও আগুন সন্ত্রাসের পথ বেছে নিয়েছেন। কর্মসূচির নামে সরকার দেশের মানুষের শান্তি রক্ষায় কোনো সন্ত্রাসী কর্মকাণ্ডকে ছাড় দেবে না বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

 

বৃহস্পতিবার সকালে লক্ষ্মীপুরে শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় অনলাইনে যুক্ত থেকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় কাদের বলেন, জনগণের সঙ্গে সম্পর্ক নাই এমন কারো নাম স্থানীয় সরকার নির্বাচনে মনোনয়নের জন্য কেন্দ্রে পাঠাবেন না। দলের অপকর্মের জন্য উন্নয়ন ম্লান হয়ে যায়। অতীতে যারা দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে ভোট করেছেন এবং দলীয় প্রার্থীর বিরুদ্ধে কাজ করেছেন, তারা বিজয়ী হলেও তাদের এখন দলীয় মনোনয়ন দেওয়া হবে না। দল করতে হলে দলের সিদ্ধান্ত মানতে হবে। দলের জন্য লক্ষ্মীপুরের কর্মীরা অনেক বেশি নির্যাতিত হয়েছেন। এখন সুদিন রয়েছে, তবে দুর্দিন আসতে সময় লাগবেনা। সময় থাকতে কর্মীদের সঠিক মূল্যায়ন করুন।

বিদ্রোহীদের দলীয় মনোনয়ন দেওয়া হবে না: ওবায়দুল কাদের

 

 

 

বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি বলেন, বাংলাদেশ বর্তমান সরকারের উন্নয়নে ভাসছে। স্বাধীনতা বিরোধীরা বিভিন্ন ইস্যু নিয়ে মাঠে নামেন। এখন যে ইস্যু নিয়ে তারা মাঠে নেমেছেন তাতে কখনও সফল হবে না। ভাস্কর্য ইস্যু নিয়ে মাতামাতি না করে নিজেদের চরিত্র ঠিক করুন। মাদ্রাসা ছাত্ররা বলাৎকারের শিকার হচ্ছে, তা বন্ধ করুন। তিনি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদককে বিভিন্ন উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের তারিখ ঘোষণার নির্দেশ দেন।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমেদ হোসেন বলেন, বঙ্গবন্ধুকে নিয়ে মামুনুল হক যে স্পর্ধা দেখিয়েছে তার কোনো ক্ষমা নেই। মামুনুল হক আমরা তোমাকে ধরবো, ছাড়বো না।

জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়নের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুরন্নাহার লাইলী, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. হারুনুর রশিদ, লক্ষ্মীপুর-৩ সদর আসনের সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল, লক্ষ্মীপুর-১ রামগঞ্জ আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান প্রমুখ।সৌজন্য ইত্তেফাক

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply