সেপ্টেম্বর ২৪, ২০২১ ৬:৩৯ অপরাহ্ণ

চ্যানেল পূর্ব বাংলার জন্য সাংবাদিক আবশ্যক

চ্যানেল পুর্ব বাংলার জন্য  সংবাদসহ  নিজস্ব অনুষ্ঠানমালা নিয়ে পূর্ণাঙ্গ সম্প্রচার (সরাসরি) শুরু করার লক্ষ্যে  অনুষ্ঠান উপস্হাপক  / উপস্থাপিকা, ভিডিও এডিটর এবং জেলা – উপজেলা সাংবাদিক নিয়োগ করা হচ্ছে ।আমাদের সাপ্তাহিক পূর্ব বাংলা, ww.banglapostbd.com ও www.nnews24.com সংবাদ প্রকাশেও সুযোগ থাকবে।

 

 

জেলা উপজেলা প্রতিনিধি

সাংবাদিকতায় কমপক্ষে ১ বছরের অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা সর্বনিম্ন এইচ,এস,সি পাশ। ইন্টারনেট এবং ভিডিও এডিটিং সম্পর্কে ধারণা থাকতে হবে।কলেজ বিশ্ববিদ্যালয়ে পড়ুয়াদেরও পার্টটাইমে কাজ করার সুযোগ আছে। উপজেলা প্রতিনিধি, জেলা ব্যুরো চিফ হিসাবে নিয়োগ পেতে আগ্রহী সাংবাদিকগণ যোগাযোগ করুন।

অনুষ্ঠান উপস্হাপক/ উপস্থাপিকা

প্রামান্যচিত্র ★ টক শো ★ মিউজিক্যাল শো ★ ফ্যাশন ★ রান্না ★ খেলাধুলা ★ তথ্য প্রযুক্তি ★ বিনোদন ★ মতামতসহ ইত্যাদি অনুষ্ঠান উপস্থাপনার জন্য কিছু সংখ্যক স্মার্ট নারী ও পুরুষ উপস্থাপক নিয়োগ করা হবে । এক্ষেত্রে সমসাময়িক সকল বিষয়ের উপর দক্ষতা, স্মার্ট, আত্মবিশ্বাসী, কষ্ঠস্বর শ্রুতিমধুর, প্রমিত উচ্চারণ এবং বাংলা অথবা ইংরেজি ভাষার প্রতি ভালো দখল এবং অনুষ্ঠান উপস্থাপনার উপর ধারনা থাকতে হবে।নতুনদের ক্ষেত্রে সুযোগ দেওয়া হবে ।

ই-মেইলে ৩ কপি 4R সাইজ ছবি, প্রোগ্রামের নামসহ আবেদনপত্র, বায়াডাটা এবং ভিডিও ক্লিপ অথবা ভয়েস ক্লিপ (যদি থাকে) এবং জাতীয় পরিচয়পত্রের কপিসহ সাথে আনতে হবে ।  বেতন/সম্মানী আলোচনা সাপেক্ষে ।

ভিডিও এডিটর –ফুল টাইম / পার্ট টাইম

আবেদন প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীদেরকে সরাসরি  যোগাযোগ করার অনুরোধ করা যাচ্ছে। কারও সুপারিশ অযোগ্য বলে বিবেচিত হবে।
যোগাযোগ : ইমেইল banglapostbd@gmail.com, অথবা কল করুন 01718 31 34 44,   01819 83 46 16

শেয়ার করুনঃ

Leave a Reply