বাংলাদেশ, সোমবার, ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

সাংবাদিক কাদের গণি চৌধুরীর রোগ মুক্তি কামনায় চট্টগ্রামে দোয়া মাহফিল

ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি করোনা ভাইরাসে আক্রান্ত কাদের গণি চৌধুরীর রোগমুক্তি কামনায় চট্টগ্রাম রিপোর্টার্স ইউনিটি (সিআরইউ)’র উদ্যোগে দোয়া মাহফিল ও সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এই দোয়া মাহফিল ও সংক্ষিপ্ত আলোচনা সভা আজ ১ ডিসেম্বর মঙ্গলবার সন্ধ্যা ৬টায় চট্টগ্রাম নগরীর কোতোয়ালি থানাধীন কে.সি.দে রোডস্থ ইসলামিয়া সিটি ভবনে সিআরইউ কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়। সিআরইউ’র সভাপতি সৈয়দ দিদার আশরাফী  এতে সভাপতিত্ব করেন ।
 সংগঠনের সাধারণ সম্পাদক আলমগীর নূর এর সঞ্চালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দৈনিক আমার দেশ পত্রিকার চট্টগ্রাম ব্যুারো চীফ জাহিদুল করিম কচি ও বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও বাংলাপোস্টবিডি.কম সম্পাদক এম.আলী হোসেন।
আলোচনা ও দোয়া মাহফিলে অংশগ্রহণ করেন  চট্টগ্রাম রিপোটার্স ইউনিটির সহ-সভাপতি কামরুল হুদা ও হারাধন চৌধুরী,  সিআরইউ অর্থ সম্পাদক আজিজুল হক, দৈনিক সকালের সময় পত্রিকার চট্টগ্রাম ব্যুরোচীফ এস.এম পিন্টু, স্টাফ রিপোর্টার নজরুল ইসলাম, কবি ওসমান জাহাঙ্গীর, সিআরইউ সাংগঠনিক সম্পাদক জান্নাতুর নাঈম চৌধুরী রিকু ও নজরুল ইসলাম, সহ-সম্পাদক পারভীন আকতার চৌধুরী, সিআরইউ’র সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম রিপন, প্রকাশনা সম্পাদক রাশেদুল মাওলা, প্রগতিশীল সংবাদপত্র পাঠক-লেখক ফোরামের প্রতিষ্ঠাতা সভাপতি এনামুল হক লিটন, সাধারণ সম্পাদক শাহানা আকতার হেনা  , দৈনিক নবদেশ বার্তা পত্রিকার প্রকাশক ও সম্পাদক মোহাম্মদ হোসেন মিন্টু, মোঃ গোলাম সরওয়ার, দৈনিক ইনফো বাংলা পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার মো. কামাল হোসেন, চৌধুরী মো. রিপন, ইয়াছমিন কবীর, আওরঙ্গজেব খান সম্রাট, হাফিজুল ইসলাম মিলন, রিমন মুহুরী, দৈনিক তৃতীয় মাত্রার রিপোর্টার আবদুর রহিম, রমজান আলী মুরাদ, মো. হাসান তিতাস, মাসুদ রানা, দৈনিক অগ্নিশিখা পত্রিকার চট্টগ্রাম মহানগর প্রতিনিধি মো. শফিকুল ইসলাম, দৈনিক জবাবদিহি পত্রিকার সিনিয়র স্টাফ রিপোর্টার আবদুর রহিম চৌধুরী রিপন।
দোয়া মাহফিলে উপস্থিত সাংবাদিক ও সিআরইউ নেতৃবৃন্দ করোনা ভাইরাসে আক্রান্ত ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন থাকা ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি অসুস্থ কাদের গণি চৌধুরীসহ দেশের সকল অসুস্থ সাংবাদিক, রাজনৈতিক ও পেশাজীবী মানুষের রোগমুক্তি কামনায় মহান আল্লাহর দরবারে দোয়া ও মুনাজাত পরিচালনা করেন মাওলানা তানভীর হোসাইন আল কাদেরী।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply