ডিসেম্বর ৩, ২০২২ ৪:৪৩ পূর্বাহ্ণ

দ্রুততম সময়ে পুলিশি সেবা নিশ্চিত করতে পুলিশ পেট্রোল কার কার্যক্রমের উদ্ধোধন

দ্রুততম সময়ে পুলিশি সেবা নিশ্চিত করতে পুলিশ পেট্রোল কার কার্যক্রমের উদ্ধোধন করলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর, পিপিএম।

এ উপলক্ষে আজ ১ ডিসেম্বর. ১১ টায় দামপাড়াস্থ চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ লাইন্সের জনক চত্ত্বরে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়।   অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর পিপিএম। এ সময় নাভানা গ্রুপের পক্ষ থেকে ২ টি, স্মার্ট গ্রুপের ১ টি ও চট্টগ্রাম চেম্বারের পক্ষ থেকে ১ টি পেট্রোল কার সিএমপি কমিশনার মহোদয়কে হস্তান্তর করা হয়। প্রতিটি পেট্রোল কারে একজন এস আই, একজন এ এস আই ও দুইজন কন্সটেবল সহ ৪ জন পুলিশ সদস্য দায়িত্বরত থাকবেন৷ ইনবিল্ট সিসি ক্যামেরার মাধ্যমে সার্বক্ষণিক ভাবে গাড়ির কার্যক্রম মনিটরিং করা হবে। প্রতিটি গাড়িতে হ্যালমেট, বুলেট প্রুফ জ্যাকেট, হ্যালার, ক্রাইমসিন বক্স, ওয়াকিটকি সহ প্রয়োজনীয় সরঞ্জামাদি থাকবে।

এই উদ্যোগের ফলে দ্রুততম সময়ে টহলের মাধ্যমে সংশ্লিষ্ট এলাকার অপরাধ নিয়ন্ত্রণও আইন -শৃঙ্খলা রক্ষা সম্ভব হবে। উদ্ধোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ)  আমেনা বেগম, বিপিএম-সেবা, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন)  এস. এম. মোস্তাক আহমেদ খান বিপিএম, পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ আমির জাফর, চট্টগ্রাম মহানগর কমিউনিটি পুলিশিং কমিটি এর সদস্য সচিব  অহিদ সিরাজ চৌধুরী স্বপন, মোহাম্মদ নাসিমুল গণি, সিনিয়র ম্যানেজার, নাভানা গ্রুপ, আফফান বিন আনোয়ার, সিনিয়র এক্সিকিউটিভ, নাভানা গ্রুপ, মজিবুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক, স্মার্ট গ্রুপসহ পুলিশের অন্যান্য ঊধ্বর্তন কর্মকর্তাবৃন্দ।

শেয়ার করুনঃ

Leave a Reply