বাংলাদেশ, শনিবার, ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ঘুরে দাঁড়াচ্ছে জাতীয় পাটি : জি এম কাদের

 

শংকর চৌধুরী.খাগড়াছড়ি

খাগড়াছড়িতে জেলা জাতীয় পার্টির সাংগঠনিক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।আজ মঙ্গলবার দুপুরে শহরের অফিসার্স ক্লাব মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

খাগড়াছড়ি জেলা জাতীয় পার্টির আহবায়ক মনীন্দ্র লাল ত্রিপুরার সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম বিভাগীয় অতিরিক্ত মহাসচিব এড. মো: রেজাউল ইসলাম ভূঁঞা।

কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার খোরশেদ আলমের সঞ্চালনায়, জাপার জেলা সদস্য সচিব প্রকৌশলী কেশব লাল দে’র স্বাগত এবং জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির প্রেসিডিয়াম সদস্য নাজমা আক্তার এমপি, কেন্দ্রীয় নির্বাহী কমিটি চেয়ারম্যানের উপদেষ্টা এমরান হোসেন মিয়া, ভাইস চেয়ারম্যান মাহমুদুর রহমান মাহমুদ, মো: লুৎফর রেজা খোকন, মৌলভী মো: ইলিয়াস, যুগ্ম মহাসচিব বেলাল হোসেন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ ইফতেখার অহসান হাসান বিশেষ অতিথির বক্তব্য রাখেন।

অনুষ্ঠিত সাংগঠনিক মতবিনিময় সভায় ভিডিও কলিং এর মাধ্যমে জেলা নেতৃবৃন্দের উদ্দেশ্যে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জি এম) কাদের বলেছেন, আগামী দিনের পথে জাতীয় পার্টির ভবিষ্যৎ উজ্জ্বল। আর বেশি দেরি নয়, ঘুরে দাঁড়াচ্ছে জাতীয় পার্টি। পল্লী বন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ, ক্ষুধা দারিদ্র ও দুর্নীতিমুক্ত উন্নত বাংলাদেশের যে স্বপ্ন দেখেছিলেন তা বাস্তবায়ন এবং আগামীতে সরকার গঠনে দলকে সাগঠনিক ভাবে আরো শক্তিশালী করে গড়ে তুলতে হবে। তায় তৃণমূল পর্যায়ে সকলকে নিয়ে ঐক্যবদ্ধ থেকে সাধারণ মানুষের সুখে-দুঃখে পাশে থেকে কাজ করার অনুরোধ জানান, জাপা চেয়ারম্যান জি এম কাদের।

জাতীয় পার্টির সরকারের সময়ে পার্বত্যাঞ্চলের নানামুখী উন্নয়নের চিত্র তুলে ধরে প্রধান অতিথির বক্তব্যে জাপার কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম বিভাগীয় অতিরিক্ত মহাসচিব এড. মো: রেজাউল ইসলাম ভূঁঞা বলেন, পূর্ণশক্তি নিয়ে গণ মানুষের সংগঠন জাতীয় পার্টি ঘুরে দাঁড়াবে। সে দিন আর বেশি দুরে নয়। সাংগঠনিক ভাবে শক্তিশালী জাতীয় পার্টিকে এখন অনেক রাজনৈতিক দল হিংসার চোখে দেখে। কারণ জাতীয় পার্টি এখন পিছিয়ে নেই। সাংগঠনিক ভাবে জাতীয় পার্টি আগের চেয়ে এখন অনেক বেশি শক্তিশালী। এ সময় তিনি জাতীয় পার্টি পার্বত্যাবাসীর পাশে থেকে অকৃত্রিম বন্ধু হিসেবে কাজ করে যাওয়ার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

সভায় বক্তারা খাগড়াছড়ি জেলা জাতীয় পার্টি ও অঙ্গ-সংগঠনের অবস্হান ও বিভিন্ন সমস্যা এবং করণীয় বিষয় তুলে ধরেন। এসময় কেন্দ্রীয় নেতৃবৃন্দরা সংগঠনকে আরো গতিশীল করতে জাতীয় পার্টির নেতাকর্মীদের করণীয় বিষয় নিয়ে পরামর্শ দেন।

এছাড়াও অনুষ্ঠানে জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম মহানগর সাধারণ সম্পাদক ইয়াকুব হোসেন, কেন্দ্রীয় সদস্য ও জাপার রাঙ্গামাটি জেলা সভাপতি হারুন মাতব্বর ও সাধারণ সম্পাদক প্রজেশ চাকমা, চট্টগ্রাম মহানগর জাতীয় মহিলা পার্টির সভানেত্রী সোলতানা রহমান ও সাধারণ সম্পাদিকা তানজীনা মনি এবং কেন্দ্রীয়, চট্টগ্রাম মহানগর, জেলা ও বিভিন্ন উপজেলার জাতীয় পার্টি ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেয়।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply