বাংলাদেশ, বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

খাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় পুলিশ কর্মকর্তা নিহত

এসআই পার্থ ছিলেন সদা স্যোজ্জ্বল পরোপকারী

খাগড়াছড়ি.প্রতিনিধি
খাগড়াছড়ি-রাঙ্গামাটি সড়কের গামারীঢালায় সড়ক দুর্ঘটনায় পুলিশের উপ-পরিদর্শক পার্থ রায় চৌধুরী নিহত হয়েছেন।আজ মঙ্গলবার সকালে খাগড়াছড়ি জেলা সদরের গামারীঢালা এলাকায় এ ঘটনা ঘটে।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ রশিদ জানান, সকালে রাঙ্গামাটি থেকে খাগড়াছড়ি আদালতে মামলার সাক্ষী দিতে আসার পথে গুগড়াছড়ি এলাকায় মাইক্রোবাসের ধাক্কায় গুরুত্বর আহত হোন। স্থানীয়রা তাকে উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে আসেন। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রামে মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে, চিকিৎসাধীন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়।

দুর্ঘটনার পর মাইক্রোবাসটি জব্দ করা গেলেও চালক পালিয়ে যান। গাইবান্ধা থেকে মাইক্রোবাসটি পর্যটক নিয়ে খাগড়াছড়ি আসছিল বলে জানিয়েছে পুলিশ। নিহত পুলিশ কর্মকর্তা পার্থ রায় চৌধুরীর বাড়ি রাঙ্গামাটি জেলা সদরের তবলছড়ি এলাকায়। তিনি কিশোরগঞ্জ জেলার ইটনা থানায় কর্মরত ছিলেন।

জেলার বিভিন্ন উপজেলায় দায়ত্ব পালন করার সুবাধে, সাধারণ মানুষের মনে স্থান করে নেন পার্থ। তার মৃত্যুতে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোকের ছাঁয়া ছড়িয়ে পড়ে। উঠে আসে তার পরোপকারীর বিভিন্ন কথা। নিহত পার্থ রায়ের সহকর্মী এসআই অনফঁষষধ গধংঁফ তার ফেইসবুক স্ট্যাটাসে লিখেছেন, অত্যন্ত ভদ্র, মিষ্টি ভাষী, মিশুক মনের মানুষ ছিলেন। স্মৃতিতে অমলিন হয়ে থাকবে আপুনার সুমিষ্ট হাসি। এক সংবাদকর্মী লেখেন, এক্সিডেন্ট এর পর খাগড়াছড়ি সদর হাসপাতালে রক্ত দিলাম। চট্টগ্রাম মেডিকেলে নেওয়ার পর মৃত্যু, মেনে নেওয়া খুব কঠিন। এডভোকেট মি রাজ লিখেছেন, পরশু দিনও একটা মামলায় তাকে জেরা করেছিলাম, কোর্ট শেষে বললেন কক্সবাজার বেড়াইতে আসিয়েন, সব সুব্যবস্থা করে দিব!! কিন্তু তিনি গামারিঢালায় বাইক এক্সিডেন্টে মৃত্যুবরণ করলেন, খুব ভাল মনের মানুষ ছিলেন। মিস করব ভাই, যেখানে থাকেন ভালো থাকেন। এস আই পার্থ রায় চৌধুরী।

 

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply