বাংলাদেশ, বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

খাগড়াছড়ির রামগড়ে  মেয়র কাজী রিপনের হাতে গুলিবিদ্ধ আপন ছোট ভাই !

 

শংকর চৌধুরী.খাগড়াছড়ি
খাগড়াছড়িতে পারিবারিক কলহের জেরে আপন ছোট ভাইকে গুলি করলো, রামগড় পৌর সভার মেয়র কাজী মোহাম্মদ শাহজাহান (রিপন)। রবিবার (১৫ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে তাদের নিজ বাড়ি পৌর শহরের সানাইপুল এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ সহোদর কাজী শাহরিয়ার ইসলাম সাহেদকে আশংকাজনক অবস্থা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও তাদের আরেক সহোদর কাজী সাইফুল ইসলাম শিমুল জানান, দীর্ঘদিন ধরে পারিবারিক সম্পত্তি জোর করে দখল এবং টাকা আত্মসাতের কারণে মেয়র কাজী রিপনের সাথে তাদের অপর ভাইদের দ্বন্ধ চলে আসছিলো। এর জেরে রবিবার রাতে অতর্কিতভাবে এ হামলার ঘটনা ঘটে। বাড়ির প্রবেশের দ্বারেই মেয়র কাজী রিপন এবং তাদের অপর ভাই জিয়াউল হক শিপন এসেই ছোট ভাই সাহেদকে কিল, ঘুষি মেরে মাটিতে ফেলে দেয়। এক পর্যায়ে মেয়র কাজী রিপন ক্ষিপ্ত হয়ে তার পায়ে একাধিক গুলি করে। এতে সে অজ্ঞান হয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে রামগড় স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। গুলিবিদ্ধ সহোদর কাজী শাহরিয়ার ইসলাম সাহেদ এর অবস্থা আশংকাজনক দেখে কর্মরত ডাক্তার তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করে।

এসময় তাদের আরেক সহোদর জিয়াউল হক শিপনও মাথায় আঘাত পেয়ে আহতবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছে বলে জানা গেছে।

এবিষয়ে রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শামসুজ্জামান জানান, পৌর মেয়র কাজী মোহাম্মদ শাহজাহান (রিপন) এবং তার ভাইদের মাঝে পৈতৃক সম্পত্তি নিয়ে দীর্ঘদিন দ্বন্ধ চলছে। পারিবারিক  দ্বন্ধের জের ধরে ভাইদের মাঝে এই হতাহতের ঘটনা ঘটে থাকতে পারে। গুলিবিদ্ধ হয়ে একজন আহত এবং অন্যজনের মাথায় আঘাত পাওয়ার খবর শুনেছি। তবে এ ঘটনায় থানায় এখন পর্যন্ত কোন পক্ষই অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে তদন্তের মাধ্যমে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply