২৫ এপ্রিল ২০২৪ / ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৪:০৪/ বৃহস্পতিবার
এপ্রিল ২৫, ২০২৪ ৪:০৪ পূর্বাহ্ণ

আকমল আলী রোডে এডিডিএস’র সাপ্তাহিক স্বাস্থ্যসেবার স্যাটেলাইট সেন্টার উদ্বোধন

     

 

দক্ষিণ হালিশহরের আকমল আলী রোডস্থ ”সাফ আইডিয়াল স্কুলে” এডিডিএস-সংস্থার সাপ্তাহিক স্বাস্থ্য ক্যাম্পেইন-স্যাটেলাইট সেন্টার ১৩নভেম্বর শুক্রবার সকাল ১০টায় উদ্বোধন করা হয়েছে। এখন থেকে প্রতি শুক্রবার ঐ স্কুলে নিয়মিত প্রাথমিক স্বাস্থ্য সেবা(শ্রমজীবি-অসহায়)নারী-শিশুস্বাস্থ্য-মাতৃকালীন সেবা,পরামর্শ এবং অসহায় মানুষ কে বিনামূল্যে ঔষধ দেয়া হবে।
সংস্থার ভারপ্রাপ্ত নির্বাহি সম্পাদক মুঃবাবুল হোসেন বাবলার পরিচালনায়ে স্বাস্থ্য ক্যাম্পেইন-স্যাটেলাইট সেন্টার উদ্বোধনী অনুষ্ঠানে সংগঠনের উপদেষ্টা ডাঃ উদয়ন কান্তি মিত্র, মহিলা সম্পাদদিকা মিসেস শাহিনুর আলম,স্কুলের পরিচালক মোঃ নয়ন খাঁন-উপদেষ্টা মিসেস হাসিনা বেগম ও সমাজসেবী মোঃ জহির উদ্দিন,সংস্থার যুগ্ন সম্পাদক মোঃ আসাদুল ইসলাম,স্বাস্থ্য সহকারী মিসেস সুরমা বেগম,অর্থ সম্পাদক রুমা ইয়াছমিন,সংগঠক তাহমিনা ইসলাম ,জাহিন পারভীন সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত থেকে নতুন সেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়।
বৈশ্বিক করোনা পরিস্থিতিতে পিছিয়ে পড়া জনগোষ্ঠি কে প্রাথমিক স্বাস্থ্য সেবা ও গার্মেন্টস শ্রমজীবিদের শিশুস্বাস্থ্য-মাতৃকালীন সেবা,পরামর্শ এবং সামাজিক নিরাপত্তা বিষয়ে সচেতন মূলক কার্যক্রম ,সঞ্চয়ীমনোভাব গড়ে তোলার লক্ষে স্যাটেলাইট সেন্টার নিরালস কাজ করবে ।এছাড়া সংস্থা বন্দরটিলাস্থ কার্যালয়ে নিয়মিত সেবামূলক কর্মসূচি করে যাচ্ছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply