বাংলাদেশ, শনিবার, ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

বিলছড়ি-বিডি ০৫০২-শিশু উন্নয়ন প্রকল্পের ২১২ উপকারভোগি উপহার সামগ্রী পেলেন

লামা সংবাদদাতা
লামা ঘেসে বিলছড়িস্থ্য হেব্রণ মিশন “ইমারজেন্সি ফুড রিলিপ প্রোগ্রাম-পাশ-১১” এর কোভিট-১৯ এর উদ্যোগে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্প, বিছড়ি-বিডি ০৫০২-এর উপকারভোগি ২১২ পরিবারের মাঝে এসব উপহার সামগ্রী প্রদান করা হয়।
১১ নভেম্বর বেলা ১০টায় এলসিসি’র চেয়ারম্যান মনতাজন ত্রিপুরার সভাপতিত্বে অনুষ্ঠিত বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,চকরিয়া উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ শামসুল তাবরীজ। অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, সরকার প্রতিটি নাগরিকে স্বাস্থ্যগত ও সার্বিক সু-রক্ষায় বহুমুখি কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। কোভিট-১৯ প্রেক্ষপটে মানুষের দ্বারে দ্বারে উপহার সামগ্রী পৌঁছে দিচ্ছেন। জীবনমান উন্নয়ন- মানুষের মর্যাদাশীল অবস্থান নিশ্চিত করতে বর্তমান সরকার মৌলিক অধিকারগুলোর প্রতি যত্নবান রয়েছে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বমুবিলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল মতলব, বাংলাদেশ ট্রাইব্যাল এসোসিয়েশন অব ব্যাপ্টিস্ট চার্চেস প্রতিষ্ঠান প্রধান ও প্রেসিডেন্ট ডা. জন বাহাদুর ত্রিপুরা, সাধারণ সম্পাদ;ক বিনয় ত্রিপুরা, বমুবিলছড়ি ইউপির প্যানেল চেয়ারম্যান মো: শফিকুর রহমান, লামা প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক মো.কামরুজ্জামান প্রমূখ।
আলোচনা শেষে মধ্য ও দক্ষিণ বাংলাদেশ শিশু উন্নয়ন প্রকল্প, বিছড়ি-বিডি ০৫০২-এর উপকারভোগি ২১২ পরিবারের মাঝে এসব উপহার সামগ্রী প্রদান করা হয়।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply