ডিসেম্বর ৪, ২০২১ ১২:৫৬ অপরাহ্ণ

রাউজানে প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

রাউজানে দুবাই প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাত সাড়ে ৯টার দিকে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

 

 

 

উপজেলার বাগোয়ান ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের গশ্চি গরিব উল্লাহ পাড়া গ্রাম থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত গৃহবধুর নাম মমতাজ বেগম (৪২)। তিনি ওই গ্রামের আরব আমিরাত প্রবাসী আব্দুল আজিজের স্ত্রী। তাঁর ২ ছেলে সন্তান রয়েছে।

ঘটনার পর ঘটনাস্থল পরিদর্শন করেছেন রাউজান ও রাঙ্গুনিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) আনোয়ার হোসেন ও রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল হারুন।

স্থানীয় বাসিন্দা, জনপ্রতিনিধি ও পুলিশের সঙ্গে কথা বলে জানাগেছে গতকাল শনিবার সন্ধ্যার দিকে মমতাজ বেগমকে ঘরের শোয়ার কক্ষ থেকে ফাঁসিতে ঝুলন্ত অবস্থায় পরিবারের সদস্যরা উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ এসে লাশ ময়না তদন্তের জন্য নিয়ে যায়। বাগোয়ান ইউনিয়ন পরিষদের (ইউপি) ৩ নম্বর ওয়ার্ডের সদস্য আনোয়ার হোসেন বলেন ওই নারীর স্বামী প্রবাসে আছেন। কি কারণে বা কি ঘটেছে সেটা কেউ বলতে পারছেন না।

নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) ইসমাইল হোসেন সংবাদমাধ্যমকে বলেন, লাশ উদ্ধার করে রোববার সকালে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে ঘটনার মূল কারণ জানা যাবে।

শেয়ার করুনঃ

Leave a Reply