২৮ মার্চ ২০২৪ / ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ / রাত ৮:৫৬/ বৃহস্পতিবার
মার্চ ২৮, ২০২৪ ৮:৫৬ অপরাহ্ণ

চট্টগ্রামে নারী উদ্যোক্তাদের ফেসবুক গ্রুপ বেস্ট ই-কমার্স প্ল্যাটফরম BECP ‘র গেট টুগেদার ও মহামিলন মেলা

     

 রানা সাত্তার
 ৭ অক্টোবর গোলপাহাড় মোড়স্থ এ নারী উদ্যোক্তাদের ফেসবুক গ্রুপ বেস্ট ই-কমার্স প্ল্যাটফরম (BECP) গেট টুগেদার ও নারী উদ্যোক্তাদের মহামিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। অনেক আনন্দ উল্লাস এর মধ্য দিয়ে দেখতে দেখতে বেস্ট ই-কমার্স প্ল্যাটফরম এর জিটুজি শেষ হলো।এ যেন শেষ হয়েও হলো না শেষ,আবার শুরু পথ চলা। বেস্ট ই-কমার্স প্ল্যাটফরম (BECP) এর এডমিন নিপু হাসানও জানান- আজ সেই মহেন্দ্র ক্ষন আমাদের গ্রুপের জিটুজি। আমাদের গ্রুপ এর সাথে জড়িত নারী উদ্যোক্তাদেরকে পরিচিতি ও উৎসাহ দেয়ার জন্য গেট টুগেদার আয়োজন করেছি গ্রুপের আরেক এডমিন রিতা সুলতানা বলেন,আজ আমরা প্রথম বছরের জিটুজি শেষ করেছি,কিছু ব্যর্থতা আমাদের থাকতে পারে।ইনশাল্লাহ আগামীতে আরো ভালো হবে বলে আশাবাদী।
আশা করছি সেই পর্যন্ত সবাই পাশে থাকবেন। এডমিন রোকসানা রলি বলেন, আসলে আমরা গ্রুপের মাধ্যমে অনেক কিছু শিখেছি।আমরা যে যার অবস্থান থেকে সমাজে টিকে থাকা যায় তা আজকের জিটুজি ও মেলা দিয়ে আবারো প্রমান হলো। এডমিন তানিয়া ইসলাম বলেন,এই ছোট জীবনে জিততে শিখেছি হারতে নয়।আজকের সমাজে আত্বসম্মান নিয়ে বাঁচতে মানুষের কোটিপতি হওয়া লাগেনা।পরিবার নিয়ে সুন্দর ভাবে চলতে ছোট উদ্যাক্তা থেকেও যে কোনো কেউ উঠে আসা সম্ভব। তা আজ আমাদের সব গুলি স্টলের উদ্যাক্তা বোনেরা অভাবকে চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিয়েছেন। মডারেটর ও রাইজিং স্টাররা বলেন,আমাদের গ্রুপের জিটুজি’তে অনেকেই স্পন্সর করেছেন এদের মধ্যেই অনেকেই নতুন উদ্যোক্তা। জিটুজি’র কো- স্পন্সর হিসেবে আছেন মিডিয়া পার্টনার সাংবাদিক রানা সাত্তার (সিটিজি নিউজ, দৈনিক তৃতীয় মাত্রা),সাহারা টেলিভিশন, বিটিভি’র উপাস্থাপক মামুন ইমতিয়াজের ইন্টারন্যাশনাল ম্যাগাজিন প্রবাস মেলা। মিডিয়া পার্টনার হিসেবে আরো থাকবে সাপ্তাহিক পূর্ব বাংলা পত্রিকা, বাংলাপোষ্টবিডিডটকম।
অনুষ্ঠানে আগত নারী উদ্যোক্তা যারা এই জিটুজিতে সহযোগিতা করেছেন তাদের জন্য রয়েছে প্রত্যকের আলাদা আলাদা বিশেষ সাক্ষাৎকার যা সাহারা টেলিভিশনসহ স্থানীয় আরো কয়েকটি অনলাইন গণমাধ্যমে ধারাবাহিকভাবে প্রচার করা হবে। সব শেষে গ্রুপ এর অন্যতম আর এডমিন, মডারেটর ও রাইজিং স্টার টা সহ অনুষ্ঠান সাফল্য মন্ডিত করেছেন এবং তারা সবাই বলেন,আমাদের সব পার্টিসিপেন্টকারী,সকল স্পন্সর,গ্রুপ এর কন্টেন্ট ক্রিয়েটর ,প্রিন্ট ও ইলেক্ট্রনিকস মিডিয়া বন্ধুদের ধন্যবাদ জানাচ্ছি পেনডামিক সময়ে আমাদের পাশে থাকার জন্য।এই কোভিড-১৯ থেকে বিশ্বকে মুক্তি কামনা করে অনুষ্টানের সমাপ্তি ঘোষণা করেন তিনি।
শেয়ার করুনঃ

Leave a Reply