অক্টোবর ২১, ২০২১ ৯:৫৭ অপরাহ্ণ

ওমানে ফটিকছড়ি তাজেদারে মদিনা ফোরামের স্মরণ সভা ও মিলাদ মাহফিল

আল্লাহ ও রাসুল (দ.) আউলিয়ায়ে কেরামগণের পদাঙ্ক অনুসরণ করে চললে কোথাও অরাজকতা ও হানাহানি থাকবে না। বর্তমানে মুসলমানদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র চলছে। প্রতিকারে হিংসা, বিভেদভূলে মুসলমানদের ঐক্যবদ্ধ হতে হবে। কারণ কোন প্রকার হত্যা, অরাজকতা কোনটাই ইসলাম সমর্থন করে না। শুধু টাকা উপার্জন নয় মানবিকগুণে  মুসলমানদেরকে উজ্জীবিত হয়ে রাসুল (দ.) ও আউলিয়ায়ে কেরামের মুহাব্বত অন্তরে জাগ্রত করে সৃষ্টির সেরা মানুষের সেবাই নিজেকে নিবেদিত রাখতে হবে।

 

 

 

 

ওমানে ফটিকছড়ি তাজেদারে মদিনা ফোরামের আয়োজনে পবিত্র ঈদে মিলাদুন্নবী (দঃ), ফাতেহায়ে ইয়াজদাহুম উদযাপন, ইমামে আহলে সুন্নাত আল্লামা কাযী মুহাম্মদ নুরুল ইসলাম হাসেমী (রহঃ) ও শেরে মিল্লাত আল্লামা মুফতি মুহাম্মদ ওবাইদুল হক নঈমী (রহ.) এর স্মরণ সভা ও মিলাদ মাহফিলে বক্তারা এসব কথা বলেন।

৬ নভেম্বর বাদে জুমা আল-খোয়াইরস্হ একটি হলে ফোরামের প্রধান সমন্বয়ক নাছের আহমেদ লিপুর সভাপতিত্বে এবং সদস্য সচিব এম সাইফুল ইসলাম আদরের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। স্মরণ সভা ও মিলাদ মাহফিলের শুরুতে পবিত্র কুরআন তেলাওয়াত করেন ফোরামের সদস্য মুহাম্মদ রিদুয়ানুল ইসলাম। না’তে রাসূল (দ.) পরিবেশন করেন ফোরামের সাংগঠনিক সচিব মুহাম্মদ হেলাল উদ্দিন। স্বাগত বক্তব্য রাখেন ফোরামের সহ-সচিব মুহাম্মদ সাকিল সিকদার।

অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন ফোরামের সিনিয়র সদস্য মুহাম্মদ মহিন উদ্দিন। প্রধান অতিথির বক্তব্য রাখেন গাউসিয়া কমিটি বাংলাদেশ ফটিকছড়ি উপজেলা উত্তরের উপদেষ্টা মন্ডলীর সদস্য সংগঠক ও সমাজসেবক মুহাম্মদ আব্দুল মান্নান। প্রধান আলোচক ছিলেন সংগঠনের উপদেষ্টা মাওলানা হাফেজ মুহাম্মদ বেলাল হোসেন আজমেরী। বিশেষ অতিথি ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী ও সংগঠক মুহাম্মদ তৌহিদুল আলম মন্জু। উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মাওলানা সৈয়দ মুহাম্মদ নাজমুল হক ফারুকী, অর্থ সচিব মুহাম্মদ আইয়ুব আলী, সিনিয়র সদস্য মুহাম্মদ বদরুদ্দৌজা, মুহাম্মদ আরহাম বাদশা, মুহাম্মদ মাহাবুব আলম, মুহাম্মদ ইমরান হোসাইন, শরীফ উদ্দিন রুকন, শাহিন আলম প্রমূখ। শেষে ফাতেহা শরীফ মিলাদ কেয়াম ও মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

শেয়ার করুনঃ

Leave a Reply