বাংলাদেশ, শনিবার, ২৪শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ৮ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ধর্ষণ বিরোধী মানববন্ধনে-তপন চক্রবর্ত্তী নারী নির্যাতনকারী যে দলেরই হোক তাকে দ্রুত গ্রেপ্তার করে মৃত্যুদন্ড কার্যকর করতে হবে

জাতীয় পার্টির কেন্দ্রীয় সাবেক সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শ্রী তপন চক্রবর্ত্তী বলেছেন নারী নির্যাতন ও ধর্ষণে জড়িতদের কোন রাজনৈতিক পরিচয় নেই। তাদের পরিচয় একটাই তারা ঘৃণ্য পশু, মানুষ নামের হায়েনা। তিনি ধর্ষণের শাস্তি বৃদ্ধি করে মৃত্যুদন্ডের বিধান সংযোজন করায় মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে বলেন আইনের সর্বোচ্চ প্রয়োগ করে অতিদ্রুত ধর্ষকদের মৃত্যুদণ্ড কার্যকরের ব্যবস্থা নিতে হবে। তবেই নারী ও শিশুদের প্রতি সহিংসতা বন্ধ হবে। তিনি ধর্ষকদের সামাজিকভাবে বয়কট ও নতুন আইনের অপব্যবহার যাতে না হয় সেদিকে দৃষ্টি রাখার জন্য আইন প্রয়োগকারী সংস্থার প্রতি জোর দাবী জানান।

তিনি আজ ১৮ অক্টোবর সকাল ১১টায় ইপিজেড থানা জাতীয় পার্টি অঙ্গ ও সহযোগী সংগঠন সমূহের যৌথ উদ্যোগে আয়োজিত মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। বন্দরটিলা মালেক প্লাজা চত্বরে নগর জাপা সাংগঠনিক সম্পাদক হাজী শওকত আকবরের সভাপতিত্বে ও ইপিজেড থানা জাপা সদস্য সচিব রিয়াজ উদ্দীন রিয়াজের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন নগর জাপা সহ-সভাপতি আনিসুল ইসলাম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক জহুরুল ইসলাম রেজা, রেজাউল করিম রেজা, নগর কৃষক পার্টির সভাপতি এনামুল হক বেলাল, নগর যুগ সংহতির যুগ্ম আহবায়ক কায়সার হামিদ মুন্না, নগর ছাত্র সমাজের আহয়ক সুমন বড়ুয়া।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইপিজেড থানা জাপা আহবায়ক বেলাল হোসাইন বেলাল, যুগ্ম আহবায়ক জাহেদুল ইসলাম, যুগ্ম আহবায়ক মনির হোসেন, জামাল উদ্দিন কান্টু, জাপা নেতা রাজু হাওলাদার, মোঃ সোহাগ, ইলিয়াছ হাওলাদার, আবুল কাশেম, জাহেদ আরিফ, নারী নেত্রী রূপা আক্তার, রিনা আক্তার, মারূপা আক্তার, রিজিয়া বেগম, বিউটি বেগম, সাথী আক্তার, পারভীন আক্তার, কারিমা বেগম, সায়েদুর রহমান, আজিজুল হক, শফিউল ইসলাম রানা, শাহজাহান, পাখি আক্তার, হাফিজা বেগম প্রমুখ।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply