বাংলাদেশ, শুক্রবার, ৩০শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৪ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

ভাসমান অসহায় মানুষের পাশে রেজাউল করিম চৌধুরী

মুজিববর্ষ উপলক্ষে নগরীর ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ডে বাংলাদেশ আওয়ামী যুবলীগের সহ-সভাপতি মোঃ নুরুল ইসলাম রাসেলের ব্যবস্থাপনায় চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত চসিক মেয়র পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম. রেজাউল করিম চৌধুরীর পক্ষ থেকে ভাসমান অসহায় পথচারীদের মাঝে রান্না করা খাবার বিতরণ করা হয়েছে।
এসময় চসিক মেয়রপ্রার্থী এম.রেজাউল করিম চৌধুরী বলেন, যারা রাস্তায় ভাসমান অবস্থায় থাকে তারাও মানুষ। তারা কিন্তু ইচ্ছে করে রাস্তায় ভাসমান অবস্থায় থাকে না। তাদের মাথা গোঁজার ঠাই নাই বলেই তারা রাস্তায় থাকে। রোদেপুড়ে, বৃষ্টিতে ভিজে কতই না কষ্ট করে ভাসমান মানুষগুলো দিনাতিপাত করে। সাধ্য অনুযায়ী আমাদের ভাসমান মানুষের পাশে দাড়াঁনো দরকার।
৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি এস.এম.আলমগীর এর সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রফেসর নূরনবী পারভেজ।
অনুষ্ঠানে মুখ্য আলোচকের বক্তব্য রাখেন আকবরশাহ থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক কাজী আলতাফ।প্রধান বক্তার বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সাবেক সদস্য দেবাশিষ পাল দেবু।বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন থানা আওয়ামী লীগ নেতা লোকমান আলি, সাহাবুদ্দিন জাহেদ, মোঃ ফয়েজ, মোঃ মুজিব শরিফ, ফেরদৌস খোকন, মহিলা কাউন্সিলর প্রার্থী নুরজাহান আকতার ।
এসময় যুবলীগ নেতা মোঃ ইসমাইল, হোসেন মনির টিটু, মোঃ এমরান হোসেন, আব্দুর রহিম, মোঃ বাদশা, ছাত্রলীগ নেতা মাইনুল হাসান, নুর ইসলাম রিয়াজ, আল সাইফ, মোঃ জসিম, ইমন পাল, সাকিব, নিশাদ, রায়হান প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com