ডিসেম্বর ৫, ২০২১ ৫:৪৬ অপরাহ্ণ

কে এই চট্টগ্রামের অপরাধ নিয়ন্ত্রক দেলোয়ার হোসেন ফরহাদ ?

আইন – শৃংখলার অবনতি ঘটিয়ে চকবাজারসহ বিভিন্ন এলাকার অপরাধ নিয়ন্ত্রণ কে এই দেলোয়ার হোসেন ফরহাদ ? এক সময়ের নুরুল মোস্তফার টিনু অপরাধ জগতের বস এই দেলোয়ার এখন এই জগতের কিশোর গ্যাং এর আশ্রয় প্রশ্রয় দাতা।’টিনু’ কারাগারে থাকায় সব অপকর্ম এখন দেলোয়ারের ইঙ্গিতেই হচ্ছে বলে বিভিন্ন সুত্রে জানা গেছে। দেলোয়ার হোসেন ফরহাদ স্হানীয় চকবাজার এলাকার মোশাররফ হোসেনের ছেলে।তার আপন ভাই হলো যুবলীগ নেতা একরাম হোসেন। একরাম হোসেন গেলবার এই ওয়ার্ডের কমিশনার প্রার্থী ছিলেন। এই ওয়ার্ডের আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী এখন দেলোয়ার হোসেন ফরহাদ । দেলোয়ারের কর্মী আলোচিত টিনু কারাগারে থাকলেও সেইও একই ওয়ার্ডের প্রার্থী ।বর্তমানে এই ওয়ার্ডে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পান সজ্জন হিসেবে পরিচিত গোলাম হায়দার মিন্টু।

 

 

 

 

 ৯ অক্টোম্বর কিশোর গ্যাং ত্রাশ আটক অন্তু বড়ুয়ার বস হলো এই দেলোয়ার হোসেন ফরহাদ । সন্ত্রাসী অন্তু বড়ুয়া আটক হবার পর ঘাটে ঘাটে দেলোয়ার তদ্বির করছে বলে খবর পাওয়া গেছে।তার বিরুদ্ধে পাঁচলাইশ ও চকবাজার থানায় ৭টি মামলা রয়েছে। আদালতে রয়েছে ৪টি।পিবিআইতে তার বিরুদ্ধে ১০ লাখ টাকার চাঁদাবাজীর মামলা রয়েছে।কিছু অসৎপুলিশের সাথেও দেলোয়ারের সুসম্পর্ক রয়েছে অভিযোগ আছে।আমাদের দপ্তরে পুলিশের সাথে তাঁর দহরম মহরমের তথ্যও আসছে অহরহ।

 আমাদের অনুসন্ধানে দেখা গেছে, এক সময় দেলোয়ারের হয়ে কাজ করত টিনু।টিনুর পালিত লোকেরা দেলোয়ারকে সমীহ করেই চলে।এখন টিনুর আস্হাবান সকলেই দেলোয়ারের আন্ডারে চলে।বেশ কিছু ক্রাইম স্পটে অবাধ যোগাযোগ রয়েছে তার। স্হানীয় ও জাতীয় বহু প্রিণ্ট এবং অনলাইন ভার্সনেও তার বিরুদ্ধে বহু সংবাদ প্রকাশিত হয়েছে।দেলোয়ারের সাথে মুঠোফোনে কথা বললে তিনি বলেন, আমার বিরুদ্ধে রাজনৈতিক মামলা ছিল যা খারিজ হয়ে গেছে। এখন আদালতে একটি মামলা রয়েছে। টিনু আমার কর্মী নয়, আমি তাকে চিনি না।

শেয়ার করুনঃ

Leave a Reply