২৪ এপ্রিল ২০২৪ / ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / বিকাল ৫:৫১/ বুধবার
এপ্রিল ২৪, ২০২৪ ৫:৫১ অপরাহ্ণ

অবশেষে ত্রাশ অন্তু বড়ুয়া গ্রেফতার !

     

সাগর চক্রবর্তী ও মিলি আশ্চার্য

চকবাজার এলাকার আতংক  অবশেষে অন্তু বড়ুয়া  পুলিশে হাতে গ্রেফতার হয়েছেন।চকবাজার কেয়ারি মোড় থেকে শুরু করে গুলজার মোড় পর্যন্ত যার রাজত্ব ছিল।  অন্ত বড়ুয়া নগরের চকবাজার বড়ুয়া পাড়ার সুকুমার বড়ুয়ার ছেলে।

এলাকায় অন্তু কয়েকজন  থাকার কারণে কেয়ারি অন্তু বলেই অনেকেই তাকে চিনে ।যার রাজনীতি শুরু হয় টিনু গ্রুপের শীর্ষ ছিনতাইকারী বাপ্পার হাত ধরে। বাপ্পাকে নিজের গুরু বলে মানতো সে। জনশ্রুতি আছে,  টিনুর আর এক অনুসারী ইভান অন্তুকে কেয়ারির মোড়ে হাতুড়ি দিয়ে মারে তখন অন্তুর মাথা ফেটে যায়।এই বিষয় নিয়ে নুর মোস্তফা টিনু বিচার না করায় ফাটল ধরে টিনু এবং অন্তুর মধ্যে। তার পরে অন্তু এসরারুল হক এসরালের গ্রুপে যোগ দেয় সে, তবুও মাঝে মধ্যে ছিনতাইকারী বাপ্পার জন্য এলাকায় কাজ করে বলে শোনা যায় !।অন্তু বড়ুয়া নিজেকে কেয়ারির বাবা বলে মনে করে এবং তার বিশাল বাহিনী আছে বলে জানায় । শোনা যায় অন্তু এবং আজগর মিলে কেয়ারি দখল নেয়। অন্তু আজগর বললে অনেকই তাদের চিনেন।অন্তু আজগর সম্পর্কে বন্ধু হয়।
অন্তুর নেশা ছিলো মারামারি করা এবং মোটর সাইকেল নিয়ে অধিক গতিতে ঘুড়ে বেড়ানো।
তবে গোপন সূত্রে জানা যায়, চট্টগ্রাম কলেজ এবং মহসিন কলেজে টিনু গ্রুপ এবং রনি গ্রুপ মারামারি হলে টিনু গ্রুপের পক্ষ থেকে অন্তু বড়ুয়া মারামারি করতো।আরো জানা গেছে, অন্তু বড়ুয়া চকবাজারে বিভিন্ন বিদ্যালয় থেকে শুরু করে কলেজের ছেলেদের নিয়ে রাজনীতি করতো এবং তার ছেলেরা মারামারি করলে অন্তু মোটর সাইকেল করে গিয়ে মিচুয়াল করতে আসতো, না হলে মেরে মাথা ফাটিয়ে দিতো।মারামারিতে অন্তু বড়ুয়া তার শত্রু পক্ষের মাথা নিশানা করতো এবং মাথায় আঘাত করতো।
এই বিষয়ে চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রহুল আমিন এর সাথে কথা বললে তিনি বলেন তার নামে ২ টি মারামারি মামলা ছিলো।চকবাজার থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ রিয়াজুদ্দিন এর সাথে কথা বললে তিনি বলেন, তাকে আজ নগরীর চকবাজারের কাপাসগোলা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

 

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply