ডিসেম্বর ২, ২০২১ ৪:১৯ অপরাহ্ণ

চট্টগ্রাম দক্ষিন জেলা যুবদলের ১০টি ইউনিট কমিটি ঘোষনা 

নিজস্ব প্রতিবেদক

 

 

 

 

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের চট্টগ্রাম দক্ষিন জেলার  ১০ টি ইউনিট কমিটির ৬১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদিত হয়েছে।

যুবদল সভাপতি সাইফুল আলম নিরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর উপস্হিতিতে যুবদল চট্টগ্রাম বিভাগীয় টিমের পর্যালোচনা শেষে জেলা যুবদলের সভাপতি মোহাম্মদ শাহজাহান ও  সাধারণ সম্পাদক মোহাম্মদ আজগর কমিটি অনুমোদন করেন।

কমিটি সমুহ : ১. কর্ণফুলী উপজেলার আহবায়ক মুহাম্মদ নুরুল ইসলাম ও সদস্য সচিব জাহেদুল ইসলাম শামীম ২. আনোয়ারা উপজেলা শাখার আহবায়ক  হারেছ আহমেদ হারেছ  ও সদস্য সচিব মোঃ ফারুক হোসেন ৩. বাঁশখালী  উপজেলা শাখার আহবায়ক  আবু আহমদ ও সদস্য সচিব রাসেল চৌধুরী ৪. চন্দনাইশ উপজেলার আহবায়ক আমিনুল ইসলাম ও সদস্য সচিব তারিকুল ইসলাম টুটুল ৫.লোহাগাড়া উপজেলা শাখার আহবায়ক সাব্বির আহমদ ও সদস্য সচিব আবু তালেব রুবেল ৬. দোহাজারী উপজেলা শাখার আহবায়ক ইফতেহার উদ্দিন সুমন ও সদস্য সচিব মীর হোসেন মীরু ৭.সাতকানিয়া পৌরসভার আহবায়ক মোঃ আরিফ মাইনুদ্দিন শিপন  ও সদস্য সচিব মোঃ মহিউদ্দিন ৮. বোয়ালখালী পৌরসভার আহবায়ক মোঃ  খায়রুল বশর ও সদস্য সচিব মোঃ লোকমান ৯. চন্দনাইশ পৌরসভার আহবায়ক খালেদ রায়হান ও সদস্য সচিব আবদুল মান্নান ১০.বাঁশখালী পৌরসভার আহবায়ক  শহীদুল হক চৌধুরী ও সদস্য সচিব শহীদুল্লাহ কায়সার বাদশা।

ঘোষিত কমিটি আগামী ৩০ দিনের মধ্যে প্রতিটি শাখার পূর্ণাঙ্গ কমিটি করে কেন্দ্রে জমা দিতে পারবেন বলে জানা গেছে।

 

 

 

 

 

 

শেয়ার করুনঃ

Leave a Reply