বাংলাদেশ, রবিবার, ৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

চট্টগ্রাম দক্ষিন জেলা যুবদলের ১০টি ইউনিট কমিটি ঘোষনা 

আনোয়ারায় আহবায়ক  হারেছ আহমেদ হারেছ  ও সদস্য সচিব মোঃ ফারুক হোসেন

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের চট্টগ্রাম দক্ষিন জেলার  ১০ টি ইউনিট কমিটির ৬১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি অনুমোদিত হয়েছে।

যুবদল সভাপতি সাইফুল আলম নিরব ও সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকুর উপস্হিতিতে যুবদল চট্টগ্রাম বিভাগীয় টিমের পর্যালোচনা শেষে জেলা যুবদলের সভাপতি মোহাম্মদ শাহজাহান ও  সাধারণ সম্পাদক মোহাম্মদ আজগর কমিটি অনুমোদন করেন।

কমিটি সমুহ : ১. কর্ণফুলী উপজেলার আহবায়ক মুহাম্মদ নুরুল ইসলাম ও সদস্য সচিব জাহেদুল ইসলাম শামীম ২. আনোয়ারা উপজেলা শাখার আহবায়ক  হারেছ আহমেদ হারেছ  ও সদস্য সচিব মোঃ ফারুক হোসেন ৩. বাঁশখালী  উপজেলা শাখার আহবায়ক  আবু আহমদ ও সদস্য সচিব রাসেল চৌধুরী ৪. চন্দনাইশ উপজেলার আহবায়ক আমিনুল ইসলাম ও সদস্য সচিব তারিকুল ইসলাম টুটুল ৫.লোহাগাড়া উপজেলা শাখার আহবায়ক সাব্বির আহমদ ও সদস্য সচিব আবু তালেব রুবেল ৬. দোহাজারী উপজেলা শাখার আহবায়ক ইফতেহার উদ্দিন সুমন ও সদস্য সচিব মীর হোসেন মীরু ৭.সাতকানিয়া পৌরসভার আহবায়ক মোঃ আরিফ মাইনুদ্দিন শিপন  ও সদস্য সচিব মোঃ মহিউদ্দিন ৮. বোয়ালখালী পৌরসভার আহবায়ক মোঃ  খায়রুল বশর ও সদস্য সচিব মোঃ লোকমান ৯. চন্দনাইশ পৌরসভার আহবায়ক খালেদ রায়হান ও সদস্য সচিব আবদুল মান্নান ১০.বাঁশখালী পৌরসভার আহবায়ক  শহীদুল হক চৌধুরী ও সদস্য সচিব শহীদুল্লাহ কায়সার বাদশা।

ঘোষিত কমিটি আগামী ৩০ দিনের মধ্যে প্রতিটি শাখার পূর্ণাঙ্গ কমিটি করে কেন্দ্রে জমা দিতে পারবেন বলে জানা গেছে।

 

 

 

 

 

 

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply