বাংলাদেশ, রবিবার, ২০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

কাতার রুটে ফের বিমানের ফ্লাইট চালু ৭ সেপ্টেম্বর

আগামী ৭ সেপ্টেম্বর থেকে কাতারের দোহা রুটে পুনরায় ফ্লাইট পরিচালনা করবে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। বৃহস্পতিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানান বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের উপ-মহাব্যবস্থাপক (জনসংযোগ) তাহেরা খন্দকার।

দেশে করোনা ভাইরাসের সংক্রমণ বেড়ে যাওয়ার পরিপ্রেক্ষিতে গত ২৪ মার্চ সব আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ রুটে ফ্লাইট চলাচল বন্ধ করে দেয় বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ (বেবিচক)। পরবর্তী সময়ে ১ জুন থেকে সীমিত পরিসরে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটে ফ্লাইট পরিচালনার অনুমতি দেয় সংস্থাটি। তখন থেকে কিছু অভ্যন্তরীণ রুটে ফ্লাইট পরিচালনা শুরু করে বিমান। পরে পর্যায়ক্রমে দুবাই, লন্ডন ও কুয়ালালামপুর রুটে ফ্লাইট চালু করে বিমান। এবার আন্তর্জাতিক রুটে বিমানের গন্তব্য হিসেবে যুক্ত হচ্ছে কাতারের নামও।

এদিকে ঢাকা-দোহা রুটে ফ্লাইট সংখ্যা বাড়ানোর সিদ্ধান্ত নিয়েছে বেসরকারি ইউএস-বাংলা এয়ারলাইন্স। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এখন ঢাকা থেকে দোহার পথে সোমবার ও শুক্রবার রাত ৭টা ৩০ মিনিটে এবং দোহা থেকে ঢাকার পথে একই দিন স্থানীয় সময় ১১টা ৩০ মিনিটে ফ্লাইট পরিচালনা করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।সবটুকু জানতে এখানে ক্লীক করুন

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply