বাংলাদেশ, রবিবার, ১লা নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

সাতকানিয়ায় ২০ হাজার পিস ইয়াবা জব্দ, গ্রেপ্তার ২

দক্ষিণ চট্টগ্রামের সাতকানিয়া থানা পুলিশ অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবা বডি জব্দ করেছে। এসময় দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে পুলিশ।

শনিবার মধ্য রাত আড়াইটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার কেরানীহাটস্থ বড় মা ওয়ার্কসপের সামনে থেকে মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার ও ইয়াবাগুলো জব্দ করা হয়।

এ সময় একটি মিনি ট্রাক জব্দ করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- কক্সবাজারের টেকনাফের হোয়াইকং বালুখালী এলাকার মৃত নুর মোহাম্মদের ছেলে আবদুর রাজ্জাক (২৫) ও বোয়ালখালী উপজেলার চরগিজিরপুর সিপাহী ঘোনার ইয়ার মোহাম্মদের ছেলে তৌহিদুল ইসলাম (১৯)। পুলিশ জানান, টেকনাফের হোয়াইকং থেকে ১টি মিনি ট্রাকের নিচে বিশেষ কায়দায় লোহার এঙ্গেলে প্লাষ্টিকের পাইপের ভেতর করে ইয়াবার একটি চালান চট্টগ্রাম যাচ্ছিল।

এমন গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ ও সহকারী উপ-পরিদর্শক ওয়ারেছের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স মহাসড়কের কেরানীহাটস্থ বড় মা ওয়ার্কশপের সামনে তাৎক্ষণিক চেক পোষ্ট বসায়। উল্লিখিত স্থানে পৌঁছলে ১টি মিনি ট্রাককে সিগন্যাল দিয়ে থামানো হয়। পরে সোর্স এর দেখানো মতে ট্রাকে (চট্টমেট্রো-ড-১১-৩২৮০) এ তল্লাশি চালিয়ে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে পুলিশ।

সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আনোয়ার হোসেন বলেন, গ্রেপ্তারকৃতদের রবিবার সকালে আদালতে সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় মাদক আইনে মামলা করে। জব্দ করা হয়েছে ইয়াবা বহনে ব্যবহৃত ১টি মিনি ট্রাক।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply