২৫ এপ্রিল ২০২৪ / ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / দুপুর ১২:০৯/ বৃহস্পতিবার
এপ্রিল ২৫, ২০২৪ ১২:০৯ অপরাহ্ণ

‘ক্লিয়ার-বিডি’ ফটো কনটেস্টের মাধ্যমে ভিন্ন বাংলাদেশকে তুলে ধরবে অপো

     

ক্যামেরার মাধ্যমে আমাদের চোখের দেখা ভালোলাগার দৃশ্যবস্তুগুলোকে স্মৃতিচিহ্ন হিসেবে ধরে রাখা যায়। প্রতিটি ছবিই ভিন্ন ভিন্ন আবেগ, গল্প ও অনুভূতির বহিঃপ্রকাশ ঘটায়। এ ধরনের গল্প প্রকাশে, অপো নিয়ে এসেছে ‘ক্লিয়ার-বিডি’ ফটো কনটেস্ট; যেখানে আলোকচিত্রীরা বাংলাদেশকে ভিন্নভাবে ফুটিয়ে তুলবে। এ প্রতিযোগিতাটি ইতিমধ্যে শুরু হয়েছে, যা চলবে আগামী ২৮ আগস্ট পর্যন্ত। এ প্রতিযোগিতার একজন ভাগ্যবান বিজয়ী অপোর পক্ষ থেকে আকর্ষণীয় পুরস্কার পাবেন।

এদেশের নদী, সবুজ বনানী, পাহাড় ও মানুষের পাশাপাশি অদেখা সৌন্দর্যকে তুলে ধরাই ‘ক্লিয়ার-বিডি’ প্রতিযোগিতার মূল লক্ষ্য। ৪৮ মেগাপিক্সেলের এআই ক্যামেরা, এআই কালার পোর্ট্রেট মোডের মতো চমৎকার সব ফিচার নিয়ে রেনো সিরিজের নতুন স্মার্টফোন অপো রেনো ফোর দিয়ে ‘ক্লিয়ারলি দ্য বেস্ট ইউ’ এবং আলোকচিত্রীরা ব্যক্তিক্রমী বাংলাদেশকে ক্যামেরাবন্দি করতে পারবে। অপো সবাইকে এ প্রতিযোগিতায় অংশ নেয়ার আহ্বান জানিয়েছে; যার মাধ্যমে অংশগ্রহণকারীরা বাংলাদেশের অপার সৌন্দর্য  এবং বৈচিত্র্যপূর্ণ সংস্কৃতি, ঐতিহ্য, জীবনধারা ও চমৎকার নৈসর্গিক দৃশ্য বিশ্বের সামনে তুলে ধরতে পারবে।

কিছু সাধারণ ধাপ অনুসরণ করে যে কেউ এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। অংশগ্রহণকারীদের অপোর অফিশিয়াল ফেসবুক পেজে যেয়ে প্রতিযোগিতার কমেন্ট সেকশনে নিজের তোলা ছবি #ক্লিয়ারবিড (#ClearBD) লিখে আপলোড করতে হবে এবং তাদের প্রোফাইলে পোস্টটি পাবলিক করে শেয়ার দিতে হবে। ছবি আপলোড করার সর্বশেষ সময় ২৮ আগস্ট রাত ১২টা পর্যন্ত। প্রতিযোগীদের মধ্য থেকে একজনকে নির্বাচিত করা হবে। প্রতিযোগিতার বিজয়ীর জন্য অপোর পক্ষ থেকে রয়েছে আকর্ষণীয় পুরস্কার।

প্রতিযোগিতাটি সবার জন্য উন্মুক্ত। কমেন্ট সেকশন থেকে নির্বাচিত ছবিগুলোকে ভবিষ্যতে অপোর প্রচারণায় ব্যবহারের সুযোগ দেয়া হবে। প্রতিযোগিতাটির যেকোন বিষয় যেকোন সময়ে পরিবর্তন, স্থগিত কিংবা বাতিল করার পুরোপুরি এখতিয়ার রয়েছে অপোর।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply