বাংলাদেশ, রবিবার, ১লা নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

পুত্রবধুকে অশ্লিলতাহানীর দায়ে শ্বাশুড় এখন কারাগারে !

 খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ির রামগড়ে পুত্রবধূকে অশ্লিলতাহানীর অভিযোগে শ্বাশুরকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। আটককৃতের নাম আবদুর রাজ্জাক (৫০) সে উপজেলার ১নং রামগড় ইউনিয়নের হাতীরখেদা এলাকার মৃত চাঁন মিয়ার ছেলে।

জানা গেছে, গত মার্চ মাসে আসামী তার ছেলেকে পারিবারিক ভাবে বিয়ে করান। বিয়ের কয়েক মাস সুন্দরভাবে চলছিলো তাদের সংসার কিন্তু কিছুদিন পূর্বে আসামীর ছেলে ক্যার্ভাড ভ্যান হেলপার কাজে গেলে সুযোগ বুঝে শ্বাশুর তার অসৎ উদ্দেশ্য চরিতার্থ করার জন্য বাড়ির বাইরে গিয়ে মোবাইল ফোনে কু-প্রস্তাব দেয় ও লোভ লালসা দেখায় এতে পুত্রবধুর সম্মতি না পেয়ে হাত ও কাপড় ধরে টানা হেছড়া করে। গতকাল সোমবার ভুক্তভোগী নারী বাদী হয়ে শ্বাশুরের বিরুদ্ধে মামলা করেন।

জানা গেছে, শ্বাশুরের এমন কর্মকান্ডের বিরুদ্ধে এলাকার সমাজপতিরা বিচারে বসলে শ্বাশুর বিচারের নামে তার বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ এনে গত রবিবার থানায় উল্টো ছেলে ও পুত্রবধু এবং সমাজপতিদের বিরুদ্ধে অভিযোগ করে।

ভিকটিমের স্বামী ইউসুফ মিয়া জানান, তিনি চাকুরীর সুবাধে বাড়ির বাইরে গেছে তার বাবা তার স্ত্রীকে অশ্লিলতাহানীর চেষ্টা করে উল্টো তাদের ফাৎসানোর চেষ্টা করলে থানায় অভিযোগ করা হয়।

রামগড় থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শামসুজ্জামান জানান, এ ঘটনায় সমাজবাসীর উপস্থিতিতে ভিকটিম পুত্রবধু থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করলে শ্বাশুর আবদুর রাজ্জাককে আটক করে আদালতে সোপর্দ করা হয়।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply