বাংলাদেশ, সোমবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

দীঘিনালায় বাবুছড়া গুচ্ছগ্রামে সন্ত্রাসীদের ব্রাশফায়ার : মায়ের মৃত্যু ছেলে গুলিবিদ্ধ

 

খাগডাছড়ি,প্রতিনিধি

পার্বত্য চট্টগ্রাম খাগড়াছড়ির দীঘিনালায় সন্ত্রাসীদের   ব্রাশফায়ারে এক নারীর মৃত্যু  হয়েছে। শুক্রবার দিবাগত রাতে উপজেলার বাবুছড়া
গুচ্ছগ্রামে এই ঘটনা ঘটে।
এসময় সশস্ত্র সন্ত্রাসীরা অতর্কিত  গুলিবর্ষণ করলে সোনামিয়া টিলার ভূমি রক্ষা কমিটির সভাপতি মোঃ আব্দুল মালেক এর স্ত্রী মোছাম্মদ মোর্শেদা বেগম (৪০) পিঠে  গুললিবিদ্ধ হয়। পরে তাকে দীঘিনালা উপজেলা  স্বাস্হ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। এ সময় তার ছেলে মোঃ আহাদও গুলিবিদ্ধ হয়,তিনি দীঘিনালা উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন   । ঘটনার পর পুলিশ ঘটনাস্হল  পরিদর্শন করেন। এ সময় প্রায় শতাধিক গুলির খােসা উদ্ধার করা হয়।  সােনামিয়া টিলা ভূমি রক্ষা কমিটির সভাপতি মােহাম্মদ আব্দুল মালেক জানান, গুচ্ছগ্রামে অবস্হান করা ইউপিডিএফ গণতান্ত্রিক কর্মীদের ওপর হামলা চালায় সন্ত্রাসীরা। এসময়  গুলিবিদ্ধ হয়ে তার    স্ত্রী মারা যায়।
ঘটনার জন্য সীত বিকাশ খীসার নেতৃত্বাধীন ইউপিডিএফ ও সন্তু লারমার জেএসএসকে দায়ী করা হয়েছে।
বাবুছড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ  মাোঃ জসীম উদ্দিন জানান, গভীর রাতে ফাঁড়ি পাশেই অবস্হিত  গুচ্ছগ্রামে  ব্রাশফায়ারের ঘটনা ঘটে। এ সময় গুলিতে একজন নারী মারা যায় এবং এক শিশু গুলিবিদ্ধ হয়। লাশ ময়না তদন্তর জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পুলিশ ঘটনা তদন্ত করে দেখছেন।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply