বাংলাদেশ, মঙ্গলবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

পাহাড়তলীতে র‌্যাবের অভিযানে মেয়াদোত্তীর্ণ নিষিদ্ধ ঔষধসহ ভূয়া ডাক্তার আটক

চট্টগ্রামের পাহাড়তলী থানাধীন মৌসুমী আবাসিক এলাকায় র‌্যাব-৭ গোপন সংবাদের মাধ্যমে দীর্ঘদিন ধরে আমদানী নিষিদ্ধ ঔষধ বিক্রি করা মেসার্স সাহা ফার্মেসী দোকানে চোরাকারবারীর বিপুল পরিমান মেয়াদোত্তীর্ণ ঔষধ সহ একজন  ভূয়া ডাক্তার কে আটক করে।

গত ১০ আগস্ট  আনুমানিক রাত্র ৮. ৫০ মিনিটঃ সময় র‌্যাব-৭ এর একটি চৌষক টিম অভিযান পরিচালনা করে  আসামী (ভূয়া ডাক্তার) রাম জীবন সাহা @ আরজে সাহা জীবন(৫০), পিতা- মৃত রবীন্দ্রনাথ সাহা, সাং- খানগঞ্জ, থানা- রাজবাড়ী, জেলা- রাজবাড়ী, বর্তমান ঠিকানাঃ   নয়াবাজার মধ্যম রামপুর ,হালিশহর কে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীর দেখানো মতে দোকান তল্লাশি করে ৪,৮৮৩ পিস মেয়াদোত্তীর্ণ ও আমদানী নিষিদ্ধ বিভিন্ন প্রকার ট্যাবলেট  ও ১৫৭ টি সিরাপ উদ্ধার সহ আসামী’কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘ দিন যাবৎ মেয়াদ উত্তীর্ণ ও আমদানী নিষিদ্ধ ভারতীয় ঔষধ নিজ হেফাজতে রেখে বিক্রয় করে আসছে। এ ছাড়া আসামি নিজেকে এমবিবিএস ডাক্তার পরিচয় দিয়ে লোকজনের সাথে প্রতারণা করে আসছিল দীর্ঘদিন যাবত। এসময় এলাকার স্থায়ী বাসিন্দারা র‌্যাব প্রশাসনকে তার চোরাকারবারীর  বিপুল পরিমান মেয়াদোত্তীর্ণ ঔষধ’র ব্যাপারে আরো ব্যাপক স্থানে সাব-দোকান বা ডিসপেনসারীও নগরীতে রয়েছে বলে জানায়।

উদ্ধারকৃত আলামত সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে নগরীর পাহাড়তলী থানায়  আটক ভুয়া ডাক্তারকে হস্তান্তর করা হয়েছে ।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply