২০ এপ্রিল ২০২৪ / ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ / রাত ৯:২৫/ শনিবার
এপ্রিল ২০, ২০২৪ ৯:২৫ অপরাহ্ণ

প্রধানমন্ত্রীর উপহার পেল খাগড়াছড়ির ৩৫ সাংবাদিক

     

 

খাগড়াছড়ি প্রতিনিধি

করোনাকালীন পরিস্থিতিতে পার্বত্য খাগড়াছড়ির ৩৫ জন সাংবাদিকদের মধ্যে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক বিতরণ করা হয়েছে। শনিবার (৮ আগস্ট) সন্ধ্যায় খাগড়াছড়ি প্রেসক্লাব হলরুমে, বাংলাদেশ সাংবাদিক কল্যাণের ট্রাস্টের আয়োজনে জেলায় কর্মরত সাংবাদিকদের মাঝে প্রধানমন্ত্রীর এই আর্থিক সহায়তার চেক প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভারত প্রত্যাগত শরনার্থী পুনর্বাসন বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রত্যেক সেক্টরের মানুষের খবর রেখেছেন। কোন বৈষম্য না করে করোনা পরিস্থিতিতে অসহায় ও কষ্টে থাকা মানুষের পাশে মানবিকতার ছায়া নিয়ে পাশে দাড়িঁছেন তিনি। বঙ্গবন্ধু মানষ কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে মন্তব্য করে তিনি বলেন, বৈশ্বিক মহামারী করোনার প্রভাবে যখন সবকিছু থমকে গেছে তখন মানবতার দূত হয়ে সকলের পাশে দাড়িঁয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বিশ্বের কোথাও সাংবাদিকদের কল্যাণে রাষ্ট্রীয় সহযোগিতার জন্য আর্থিক প্রণোদনা নেই সেখানে বাংলাদেশের মতো একটি দেশ তা করেছে।

সাংবাদিকদের অধিকার আদায়ে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে সাংবাদিক নেতা রিয়াজ হায়দার চৌধুরী বলেন, নিজেদের পেশাগত মর্যাদা অক্ষুণ্ন রেখে স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে ঠিকিয়ে রাখতে হবে।

খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কেইউজে ও খাগড়াছড়ি প্রেসক্লাবের ব্যবস্থাপনায় প্রেসক্লাব সভাপতি জীতেন বড়ুয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, যুগ্ম মহাসচিব মহসিন কাজী, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি নুরুল আজম ও সিনিয়র সাংবাদিক তরুণ কুমার ভট্টাচার্য্য বক্তব্য রাখেন।

পরে, বাংলাদেশ সাংবাদিক কল্যাণের ট্রাস্ট থেকে ৩৫ জন সাংবাদিকদের মধ্যে ১০ হাজার টাকা করে চেক বিতরণ করা হয়েছে।

About The Author

শেয়ার করুনঃ

Leave a Reply