বাংলাদেশ, শুক্রবার, ৭ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

হবিগঞ্জে বাস-প্রাইভেটকার মুখোমুখি সংঘর্ষে ২ নারীসহ নিহত ৩

একে কাওসার, জেলা প্রতিনিধি

 হবিগঞ্জের বাহুবলে বাস ও প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে দুই নারীসহ ৩ জন নিহত হয়েছেন। শুক্রবার (৩১ জুলাই) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের পুটিজুরী এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ জানায়, শুক্রবার ভোরে গাজীপুর থেকে গার্মেন্টস শ্রমিক শাহিদা স্বামীসহ একই এলাকার তিন সহকর্মীকে নিয়ে প্রাইভেটকার (ঢাকা মেট্রো-গ-১৪-১৬১২) যোগে গ্রামের বাড়িতে ফিরছিলেন। পথে ঢাকা-সিলেট মহাসড়কের বাহুবল উপজেলার পুটিজুরী এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে প্রাইভেটকারটি দুমড়েমুচড়ে গিয়ে ঘটনাস্থলেই চালক ও গার্মেন্টস কর্মী মালেহা নিহত হন। দুর্ঘটনায় আরো ৪ জন গুরুতর আহত হন। পরে আহতদের বাহুবল হাসপাতালে নেওয়ার পর গার্মেন্টস কর্মী শাহিদা মারা যান। পরে নিহতদের লাশ ও দুর্ঘটনাকবলিত কারটি শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানায় নিয়ে যাওয়া হয়। দুপুরে ময়না তদন্তের জন্য ৩ জনের লাশ হবিগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

নিহতরা হলেন, সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলার দশঘর গ্রামের রুহেল মিয়ার স্ত্রী শাহিদা (৩৫) ও একই গ্রামের ফিরোজ মিয়ার মেয়ে মালেহা (৩৫)। নিহত প্রাইভেটকার চালকের পরিচয় জানা যায়নি। দূর্ঘটনায় সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলার দশঘর গ্রামের ফিরোজ মিয়ার ছেলে আমিনুল ইসলাম (৩৫), শুকুর আলীর ছেলে রুহুল (৩০) ও শহিদ মিয়ার মেয়ে নাজমা (৩০) আহত হন।

বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান জানান, প্রাইভেট কারটি নিয়মবহির্ভূত অতিরিক্ত যাত্রী নিয়ে যাওয়ার কারণেই হয়তো দুর্ঘটনার শিকার হয়েছে।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply