বাংলাদেশ, শুক্রবার, ৭ই আগস্ট, ২০২০ খ্রিস্টাব্দ, ২৩শে শ্রাবণ, ১৪২৭ বঙ্গাব্দ

প্রেমের টানে ঢাকা থেকে পলিয়ে এসেও প্রেমিকা অবশেষে কারাগারে!

একে কাওসার, জেলা প্রতিনিধি

 হবিগঞ্জে প্রেমিক সায়মনের সাথে দেখা করতে এসে ঢাকাইয়া প্রেমিকা শরিফা আক্তার (২২) এর অবশেষে ঠিকানা হলো কারাগারে । এ ঘটনা নিয়ে এলাকায় আলোচনার ঝড় বইছে।

পুলিশ সূত্রে জানা যায়, হবিগঞ্জের বানিয়াচং উপজেলার যাত্রাপাশা গ্রামের প্রেমিক সায়মন আহমেদ (২৫) নামের এক যুবকের সাথে রং-নম্বরে পরিচয় হয় ঢাকা জেলার সাভার উপজেলার ছায়াবিথী গ্রামের আলম তালুকদারের সুন্দরী স্ত্রী দুই সন্তানের জননী শরিফার। এক পর্যায়ে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। আলম তালুকদার ব্যবসায়িক কাজে ঢাকার বাহিরে অবস্থান করায় ভিডিও কলে সায়মনের সাথে তার প্রেমালাপ চলতো। একজন আরেকজনকে কাছে পেতে মরিয়া হয়ে উঠে। সায়মন শরিফাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে তার দুই সন্তানকে ছেড়ে আসতে বাধ্য করে।

 গত মঙ্গলবার এনা পরিবহন যোগে রাত ১১টার সময় নতুন বাস টার্মিনালে এসে নামে শরিফা। কিন্তু সায়মন সেখানে অপেক্ষা  করবে বলেও করেনি। শরিফা বাস থেকে নেমে সায়মনের ফোন বন্ধ পেয়ে মানসিকভাবে ভেঙ্গে পড়ে। অবশেষে তাকে পুলিশ উদ্ধার করে সদর থানায় নিয়ে আসে। তবে কোনো অভিভাবক না পাওয়ায় গতকাল বুধবার তাকে কারাগারে প্রেরণ করা হয়।  এ ব্যাপারে হবিগঞ্জ সদর মডেল থানার ওসি মাসুক আলী জানানবারবার খবর দেয়ার পরও শরিফার কোনো অভিভাবক না আসায় তার নিরাপত্তার জন্য কোর্টে প্রেরণ করা হয়।

শেয়ার করুনঃ

আরো খবর

Leave a Reply